Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় বাম জোট প্রার্থীর সমাবেশে স্বেচ্ছাসেবক লীগের হামলা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ১০:৪৪ এএম

বগুড়ায় বামজোটের নির্বাচনী পথসভায় হামলা করেছে স্বেচ্ছাসেবক লীগের কর্মিরা । জোটের এক প্রেসবিজ্ঞপ্তিতে বৃহষ্পতিবার জানানো হয় , বুধবার সারাদিন গণসংযোগের পরে সন্ধ্যায় বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথায়
এক পথসভায় মিলিত হয় তারা । রাত ৮টার দিকে বামজোট মনোনিত প্রার্থী আমিনুল ফরিদের সমর্থনে পথ সভায় সিপিবির কেন্দ্রীয় নেতা ও বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাবেক কেন্দ্রীয় সভাপতি আসলাম খান বক্তব্য প্রদান শুরু করলে সমাবেশে কিছুটা লোক সমাবেশ হলে বিরক্ত বোধ করে পাশেই জেলা আওয়ামীলীগের কার্যালয়ে অবস্থানকারী স্বেচ্ছাসেবক লীগের নেতা নাসিম তার সহযোগিদের নিয়ে সভায় হামলা করে । হামলাকারীরা পথসভার মাইক সেট ভেঙে গুঁড়িয়ে দেয় ও ব্যানার ছিড়ে ফেলে । এরপর তারা সমাবেশের পাশের ছাত্র ইউনিয়নের কার্যালয়ে তালা মেরে দেয় । ঘটনাস্থলেই পুলিশ দাঁড়িয়ে থাকলেও তারা নিরব দর্শকের ভুমিকা পালন করে ।
এর প্রতিবাদে ঘটনাস্থলেই রা¯তার ওপর বসে পড়েন বাম জোটের সিনিয়র নেতারা । তাদের ঘিরে লোক সমাগম বাড়তে থাকলে টনক নড়ে পুলিশের । এরপর বগুড়া সদর থানার ওসি এসে ছাত্র ইউনিয়নের অফিসের তালা খুলে দিয়ে দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ