Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাকরির নামে প্রতারণা ২ মহিলাসহ আটক ৫

প্রকাশের সময় : ৭ মে, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীতে চাকরির নামে প্রতারণার অভিযোগে দুই মহিলাসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে নগরীর সাধুর মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।
ভুক্তভোগিরা জানায়, নগরীর সাধুর মোড়ে অবস্থিত ‘স্বেচ্ছাসেবী সমাজ উন্নয়ন কর্মসংস্থা’ নামক ওই প্রতিষ্ঠানটিতে চারটি পদে নিয়োগের জন্য পাবনা এবং নওগাঁ জেলার ইউনিয়ন ডিজিটাল সেন্টারে এবং উদ্যোক্তাদের নিয়োগ বিজ্ঞপ্তি পাঠানো হয়। উদ্যোক্তাদের ই-মেইল এবং মুঠোফোনে ম্যাসেজের মাধ্যমে এই নিয়োগ বিজ্ঞপ্তি পাঠানো হয় । গতকাল (শুক্রবার) চারটি পদের পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সকালে পরীক্ষা দিতে আসেন নওগাঁ এবং পাবনা জেলার প্রায় ৬০০ পরীক্ষার্থী। এই নিয়োগের জন্য বিভিন্ন পদে পরীক্ষা বাবদ দেড় থেকে তিনশত টাকা পর্যন্ত আদায় করে নিয়োগকারীরা। কিন্তু প্রতিষ্ঠানের লাইসেন্স কিংবা উপজেলা নির্বাহী কর্মকর্তার সুপারিশ আছে কিনা জানতে চাইলে তারা তা দেখাতে পারেনি। এতে পরীক্ষার্থীদের মনে সন্দেহ হলে নিয়োগকারীদের অবরুদ্ধ করে পুলিশকে খবর দেয় পরীক্ষার্থীরা। পুলিশ গিয়ে ঘটনার সাথে জড়িত পাঁচজনকে আটক করে। জানা গেছে একই ভাবে কিছু দিন আগে আরেকটি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে পরীক্ষা নেওয়া হয়েছে। কিন্তু তাদের ফলাফল কিংবা নিয়োগ এখনো দেয়া হয়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাকরির নামে প্রতারণা ২ মহিলাসহ আটক ৫
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ