Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কর্ণফুলী গ্যাসের কর্মকর্তা কর্মচারীদের প্রশিক্ষণ কর্মশালা শুরু

প্রকাশের সময় : ৭ মে, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড কর্মকর্তা-কর্মচারীদের ‘ফায়ার ফাইটিং, ফায়ার প্রিভেনশন, উদ্ধার ও প্রাথমিক চিকিৎসা’ শীর্ষক দুই দিনের প্রশিক্ষণ কর্মশালা গতকাল শুক্রবার শুরু হয়েছে। কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ষোলশহর প্রধান কার্যালয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, চট্টগ্রামের তত্ত¡াবধানে কেজিডিসিএল এর মানব সম্পদ উন্নয়ন কর্মসূচির আওতায় কোম্পানীর কর্মকর্তা কর্মচারীদের এ প্রশিক্ষণ দেয়া হচ্ছে। এতে মোট ৪০ জন প্রশিক্ষনার্থী অংশগ্রহণ করেন। আজ শনিবার বিকালে সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে প্রশিক্ষণ কার্যক্রম সম্পন্ন হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেজিডিসিএল’র উপ-মহাব্যবস্থপক (প্রশাসন) মো. সিরাজুল ইসলাম। প্রশিক্ষণ কার্যক্রমে কোম্পানীর পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন কেজিডিসিএল’র উপ-মহাব্যবস্থাপক (কমন সার্ভিসেস অ্যান্ড সিকিউরিটিজ) মিসেস তৃপ্তি দত্ত। মুখ্য বক্তা ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চট্টগ্রাম বিভাগীয় ডিএডি মো. আবদুল মালেক। বিষয়ভিত্তিক প্রশিক্ষণ প্রদান করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চট্টগ্রাম বিভাগীয় প্রশিক্ষক মো. আবদুল মান্নান, প্রণব চৌধুরী। সমন্বয়ক ছিলেন ব্যবস্থাপক (এইচপি) আজিজুল হক। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন চলতি দায়িত্বপ্রাপ্ত ব্যবস্থাপক (এইচআরডি) মীর মোহাম্মদ সফিউল আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্ণফুলী গ্যাসের কর্মকর্তা কর্মচারীদের প্রশিক্ষণ কর্মশালা শুরু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ