Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় নেতা-কর্মীদের উপর হামলার অভিযোগ চরমোনাই পীরের

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ৫:২৬ পিএম

খুলনা-৩ আসনে ইসলামী আন্দোলনের প্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হকসহ সারাদেশে অসংখ্য নেতা-কর্মীদের উপর হামলা চালানোর অভিযোগ উঠেছে।
হাতপাখার কর্মীদের থামিয়ে দিতে সরকারদলীয় সন্ত্রাসীরা এ হামলা চালাচ্ছে বলে অভিযোগ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করিম (চরমোনাই পীর)।
সোমবার খুলনা-১ আসনের প্রার্থী মাওলানা আবু সাইদের ছাচিবুনিয়ার মোড়ে, খুলনা-২ আসনের প্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা আব্দুল আউয়ালের ডাকবাংলা মোড়, নিউমার্কেট বায়তুন নূর চত্বর, খুলনা-৩ আসনের প্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হকের দৌলতপুর আঞ্জুমান ঈদগাহ ময়দান, খুলনা-৪ আসনের প্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদের সেনের বাজার, পালের হাট বাজার, শেখপুরা বাজার, তেরখাদা বাজার, জোয়ার বাধাল মৈশাঘুনী ফুটবল মাঠে এবং খুলনা-৫ আসনের ফুলতলা স্বাধীনতা চত্বরে নির্বাচনী এলাকায় আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে চরমোনাই পীর এসব অভিযোগ করেন।
তিনি আরও বলেন, নির্বাচনে প্রার্থীরা যেন প্রচারণায় সমান সুযোগ পায় তার নিশ্চয়তা দেওয়া নির্বাচন কমিশনের দায়িত্ব। কিন্তু মাঠপর্যায়ে সরকারিদল নির্বাচনী প্রচারণায় যেভাবে বাধা দিচ্ছে তা কখনোই মেনে নেওয়া যায় না। অথচ নির্বাচনী পরিবেশ তৈরির দায়িত্ব ইসির।
এসব পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমির ও খুলনা-২ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী হাফেজ মাওলানা অধ্যক্ষ আব্দুল আউয়াল, দলের মহাসচিব ও খুলনা-৪ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, খুলনা মহানগর সভাপতি ও খুলনা-৩ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক ,খুলনা-১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মাওলানা আবু সাইদ, খুলনা ৫ আসনের প্রার্থী মাওলানা মুজিবর রহমান, খুলনা ৬ আসনের প্রার্থী মাওলানা গাজী নুর আহমেদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা সভাপতি মাওলানা আব্দুল্লাহ ইমরান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চরমোনাই পীর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ