Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাকিবকে নিয়ে শঙ্কা নেই

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৭ এএম

টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে একটি দুঃসংবাদ ঘিরে ধরেছিল বাংলাদেশ দলকে। অনুশীলনে ব্যাট করতে গিয়ে বা পায়ে চোট পেয়েছিলেন অধিনায়ক সাকিব আল হাসান। আগের দিন অনুশীলনে পায়ে চোট পাওয়া বিশ্বসেরা এই অলরাউন্ডার পরে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে আসেননি। তবে তার বদলে দলের প্রতিনিধি হয়ে এসেছিলেন কোচ স্টিভ রোডস। জানালেন, শঙ্কার কিছু নেই সাকিবকে নিয়ে।
প্রথম টি-টোয়েন্টির আগে গতকাল সকাল ১১টা থেকে অনুশীলন ছিল বাংলাদেশের। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কিছুক্ষণ নেটে ব্যাটিং করার পরই চোট পান সাকিব। মোহাম্মদ সাইফ উদ্দিনের ইয়র্কার ঠিকমতো সামলাতে পারেননি, বল লাগে পেছনের পায়ের অগ্রভাগে। ব্যথা নিয়ে মাঠ ছাড়েন তখনই। ড্রেসিং রুমে ফিরে নেন প্রাথমিক চিকিৎসা। তখন চোট গুরুতর নয় বলেই জানানো হয়েছিল। তবে সাকিব সংবাদ সম্মেলনে না আসায় শঙ্কার একটি আবহ ছড়ায়। কোচ সেই শঙ্কা উড়িয়ে দিয়ে জানালেন, দুর্ভাবনার কিছু নেই, ‘সাকিব ভালো আছে। সাইফ উদ্দিন ইনসুইঙ্গিং ইয়র্কার করেছিল। সত্যি বলতে, দারুণ ডেলিভারি ছিল! সাকিবের পায়ের অগ্রভাবে লেগেছে। তবে ভালো আছে। হাসছে এবং কথা বলছে। আপাতত বরফ লাগানো আছে। কালকে (আজ) সকালে ঘুম থেকে উঠে সে কোনো সমস্যা অনুভব করলে আমি অবাকই হব। একটু বিরক্ত হয়ে আছে, তাই আমাকে বলেছে সংবাদ সম্মেলনে আসতে। আমার আপত্তি নেই!’
দুই বার পরিবর্তন করে আজ বেলা সাড়ে ১২টায় সিলেটের ম্যাচ দিয়ে শুরু বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ৩ ম্যাচ সিরিজের বাকি দুটি মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে যথাক্রমে ২০ ও ২২ ডিসেম্বর বিকাল ৫টায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাকিবকে নিয়ে শঙ্কা

১৭ ডিসেম্বর, ২০১৮
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ