Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জা আব্বাসের ওপর হামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ৪:১৫ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ঢাকা-৮ আসনের বিএনপি প্রার্থী মির্জা আব্বাসের নির্বাচনী গণসংযোগে হামলার ঘটনা ঘটেছে। রাজধানীর সেগুনবাগিচায় দুপুর ১টার দিকে এ হামলা হয়।

জানা গেছে, মির্জা আব্বাস ১৫-২০ জনের একটি দল নিয়ে গণসংযোগ চালাচ্ছিলেন। দলটি সেগুনবাগিচা মসজিদ এলাকায় এলে লাঠিসোটা নিয়ে একদল যুবক অতর্কিত হামলা করে। এসময় মির্জা আব্বাসের ওপরও হামলা চালানো হয়। কর্মীরা ঘেরাও দিয়ে তাকে রক্ষা করে। ছাত্রদল নেতা আপেল মাহমুদসহ বেশ কয়েকজন নেতাকর্মী হামলায় আহত হয়েছেন। মির্জা আব্বাস ঢাকা-৮ আসন থেকে ধানের শীষ প্রতীকে লড়ছেন।



 

Show all comments
  • রুবেল ১৫ ডিসেম্বর, ২০১৮, ৫:১০ পিএম says : 0
    আমার মনে হয় বাংলাদেশএর মতন এমন নোংরা মানসিকতার রাজনীতি পৃথিবীর আর কোথাও নেই
    Total Reply(0) Reply
  • Md raja ১৫ ডিসেম্বর, ২০১৮, ৫:৩৪ পিএম says : 0
    I hate politics
    Total Reply(0) Reply
  • মহিদ- আজিমপুর, ঢাকা ১৬ ডিসেম্বর, ২০১৮, ১১:৪৫ এএম says : 0
    আমাদের দেশে প্রধান দুটি রাজনৈতিক দলের শিষ্টাচারের মধ্যে আসা একান্ত একান্ত প্রয়োজন। এ দেশের বর্তমান রাজনৈতিক অবস্থা তথাকথিত বর্বরতার চেয়েও ভয়ঙ্কর রূপ নিয়েছে যা আমাদের মত সাধারন মানুষের জন্য অত্যন্ত উদ্বেগ-উৎকণ্ঠা বিষয় হয়ে দাঁড়িয়েছে। কি হবে ভবিষ্যতে এ দেশের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা? যদি এমন করে চলতে থাকে অচিরেই থেমে যাবে উন্নয়নের অগ্রযাত্রা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ