Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে গ্রেফতারের পর ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ১০:৫৮ এএম

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইউসুফ জালাল বাহাদুর (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন।

পুলিশের দাবি, নিহত বাহাদুর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে হত্যা, মাদকসহ বিভিন্ন অভিযোগে ১২টিরও বেশি মামলা রয়েছে। এ সময় পাঁচ পুলিশ সদস্যও আহত হন। বাহাদুর উপজেলার ছোট হাবিবপাড়ার খলিলুর রহমানের ছেলে।

শুক্রবার ভোরে টেকনাফের ছোট হাবিবপাড়ায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে অস্ত্র, বুলেট ও ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ইউসুফ জালাল বাহাদুরকে গ্রেফতার করা হয়।

পরে শুক্রবার ভোরে তাকে নিয়ে অভিযানে যায় পুলিশ। ছোট হাবিবপাড়ায় পৌঁছলে বাহাদুরের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এ সময় পুলিশও গুলি করলে তার সহযোগীরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ বাহাদুরকে উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে কক্সবাজারে স্থানান্তর করে। সেখানে নেয়ার পথে বাহাদুরের মৃত্যু হয়।

এতে টেকনাফ মডেল থানার এসআই শরীফুল ইসলাম, এএসআই ফারুকুজ্জামান, কনস্টেবল রুবেল শর্মা, ইব্রাহীম, মহিউদ্দিন আহত হন। তারা হাসপাতালে চিকিৎসাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ