Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ঐক্যফ্রন্টের নামে দেশ বিরোধী ষড়যন্ত্রে লেগেছে জনবিচ্ছিন্ন কিছু নেতা -ড. মোমেন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৮, ৮:৪৫ পিএম

সিলেট-১ আসনে মহাজোট মনোনীত প্রার্থী, সাবেক রাষ্ট্রদূত, বিশিষ্ট অর্থ ও কূটনীতিবিদ ড. এ.কে আব্দুল মোমেন বলেছেন, বিগত ১০ বছর শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার সন্ত্রাস, বোমাবাজি, হরতাল-অবরোধ তথা নৈরাজ্যকর পরিস্থিতি কঠোর হস্তে দমন করেছে। তিনি বলেন, মানুষ এখন আর সন্ত্রাস-বোমাবাজি চায় না। তাই, শান্তি ও উন্নয়নের পক্ষে আগামী ৩০ ডিসেম্বর জনরায় দিয়ে নৈরাজ্য সৃষ্টিকারিদের প্রত্যাখ্যান করবে এদেশের জনগণ।
বৃহস্পতিবার নিজ নির্বাচনী এলাকায় সিলেট-১ আসনের বিভিন্ন এলাকায় গণসংযোগ, পথসভা ও মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ড. মোমেন ।
তিনি আরও বলেন, দেশে সুশাসন ও উন্নয়ন দেখে একটি মহল জনমনে ভীতির সঞ্চার ও বিভ্রান্ত করে জনগণকে ভোটের উৎসব থেকে বঞ্চিত করতে চায়। ঐক্যফ্রন্টের নামে জনবিচ্ছিন্ন কিছু নেতা দেশবিরোধী ষড়যন্ত্রের মাধ্যমে তাদের নীলনকশা বস্তবায়নে উঠে পড়ে লেগেছে।
এসব মিথ্যাচার ও অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে দেশের শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে ভোট দিয়ে আবার আওয়ামী লীগ তথা মহাজোটকে বিজয়ী করতে সিলেট-১ আসনের নাগরিকদের প্রতি আহ্বান জানান এ কে আব্দুল মোমেন।
সকালে সিলেট নগরীর মিরবক্সটুলার নয়াসড়ক এলাকায় গণসংযোগ, ১২টায় নগরীর একটি হোটেলের হলরুমে সিলেটের ক্রীড়া সংগঠকদের সাথে মতবিনিময়, বিকেল ৪টায় নগরীর ১৯নং ওয়ার্ডে মহিলা সমাবেশ, বিকেল সাড়ে ৫টায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় ১০টি গণসংযোগ টিমের সাথে মতবিনিময়, সন্ধ্যায় নগরীর সোবহানীঘাটস্থ আওয়ামী লীগের কার্যালয়ে সিলেট জেলা ও মহানগর যুবলীগের কর্মিসভায় যোগদান, সন্ধ্যা ৭টায় নগরীর কাজলশাহ এলাকায় ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে জনসভা, রাত ৮টায় ৪নং ওয়ার্ডের মজুমদারী এলাকায় নির্বাচনী সভা, রাত ৯টায় ব্রাহ্মশাসন নয়াবাজার এলাকায় ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখেন ড. মোমেন।
এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম ড. আহমদ আল কবির, অ্যাডভোকেট বেলাল হোসেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফয়জুল আনোয়ার আলাউর, অধ্যাপক জাকির হোসেন, জেলার যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিল ও মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, দিলওয়ার হোসেন রাজা, সিয়াম আহমদ বাপ্পি, শাহনাজ পারভিন, মহিলা নেত্রী রুবি ফাতিমা ইসলাম, আসমা কামরান, রানা ফেরদৌস, সেলিনা মোমেন, এডভোকেট সালমা সুলতানা, জেবুন্নাহার শিরিন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ, ক্রীড়া সংগঠক সমশের জামাল, ফেরদৌস চৌধুরী রুহেল, ফয়জুল হক চৌধুরী, সুদেব শর্মা, জামাল আহমদ, এস এম নুনু মিয়া, মান্না চৌধুরী, সালমা বাসিত, লিয়াকত আলী চেরাগ, আব্দুল মালিক রাজা, মুফতি খাবির, আনোয়ার সাদাত, জাবেদ সিরাজ, কিশোর ভট্টাচার্য্য জনি প্রমুখ।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১৩ ডিসেম্বর, ২০১৮, ৮:৫৮ পিএম says : 0
    আল্লাহতালার অভিশাফ মিত্যাবাদীদের উপর। হত্যা গুম খোনের পক্ষে কথা বলা জাহীলী। লগি বৈঠার খোনের বিচার হইয়াছে? যাও লগি বৈঠা কাঁদে নিয়ে ঘুরে বেড়াও। জালীম ধংস হইবে ন্যায় বিচার প্রতিস্টা হইবে। ইনশাআল্লাহ। **** ************** আবু জাহীল নাই,নমরুদ নাই,নাই ফেরাউন।
    Total Reply(0) Reply
  • ১৩ ডিসেম্বর, ২০১৮, ৯:১৭ পিএম says : 1
    Khaleda Zia bolacilo, "Gopal gonj " ar namee bodlay jabay. Now ultimately result, BNP totha BNP nettritto bodlay gacay. Unee gojober kothao bolacilan, what result, thinking about it. So, no say gojob, say hayadayet. Please.Mr.M.K. Ali khan...
    Total Reply(0) Reply
  • রুবেল ১৭ ডিসেম্বর, ২০১৮, ১:৫৫ পিএম says : 0
    ১৯৯৬ সালে ক্ষমতায় যাওয়ার জন্য কারা লগি বৈঠা দিয়ে পিটিয়ে মানুষ হত্যা করেছিল হাজা, হাজার গাড়ি ভাংচুর করছি,জাতি জানতে চায়!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ