Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে ধানের শীষের সমাবেশস্থলে ককটেল হামলা, ভাংচুর, মারপিট, আহত ৭

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৮, ৫:৪১ পিএম

যশোর সর উপজেলার হালনা বাজারে যশোর-৩ আসনে ঐক্যফ্রন্ট ও বিএনপিধানের শীষের প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিতের সমাবেশস্থলে ককটেল হামলা চালিয়ে ভাংচুর ও মারপিট করার ঘটনা ঘটেছে। এতে বিএনপির ৭/৮জন কর্মী আহত হয়েছেন। বিএনপি জানায়, তারা তাদের প্রার্থীকে নিয়ে বৃহস্পতিবার দুপুরে হালসা বাজারে নির্বাচনী সমাবেশের আয়োজন করে। সমাবেশ শুরুর মুহূর্তে প্রতিপক্ষের লোকজন আকস্মিকভাবে ককটেল হামলা চালিয়ে চেয়ার ভাংচুর ও নেতা-কর্মীদের বেধড়ক মারপিট করে। এতে নির্বাচনী সমাবেশ পন্ড হয়ে যায়।
অমিত অভিযোগ করেন, ইউনিয়ন যুবলীগ নেতা জাফরের নেতৃত্বে একদল সন্ত্রাসী ধানের শীষের সমাবেশস্থলে হামলা চালিয়েছে। সমাবেশস্থলে অন্তত দুটি ককটেল ছোড়া হয়। এর একটি বিস্ফোরিত হয়েছে। আর সন্ত্রাসী হামলায় বিএনপির ৭/৮জন কর্মী আহত হয়েছেন। আহতদের মধ্যে পাঁচজনকে যশোর জেনারেল হাসপাতালে আনা হচ্ছে। প্রতিবাদে হালসা বাজারে প্রতিবাদ মিছিল করে ঐক্যফ্রন্ট।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ