Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অম্বানী কন্যার গ্র্যান্ড রিসেপশন শনিবার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৮, ৪:১৫ পিএম

বিগ ফ্যাট ওয়েডিং হয়ে গিয়েছে। মুকেশ অম্বানীর কন্যা ঈশা ও অজয় পিরামলের পুত্র আনন্দের জন্য এবার পালা গ্র্যান্ড রিসেপশনের। অম্বানী কন্যা ঈশাকে দুই ভাই বিয়ের মঞ্চে নিয়ে আসার সময় তিনি আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন, এবার পরিবারের সকলে মিলে আনন্দ করবেন, এমনটাই জানিয়েছে সূত্র।
আগামী ১৪ ডিসেম্বর, শনিবার এই রিসেপশনে আবারও দেখা যেতে পারে রাজনৈতিক ব্যক্তিত্ব ও বলিউডের অসংখ্য তারকাদের। থাকার কথা ক্রীড়াজগতের অন্যান্য ব্যক্তিত্বদেরও। মুম্বইয়ের বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের জিও গার্ডেনে হচ্ছে এই রিসেপশন। এই গ্র্যান্ড রিসেপশনের জন্য রয়েছে বেশ কয়েকটি নিয়মও। রিসেপশন শুরু হবে ঠিক সন্ধে ৭টা থেকে। প্রত্যেক অতিথিকে বিশেষ অ্যাপ্লিকেশনের মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছে এই কথা। ঈশার বিয়েতে যেমন অতিথিদের সনাতন ভারতীয় সাজে দেখা গিয়েছে। এবার রিসেপশনে প্রত্যেককেই পরতে হবে ফর্ম্যাল কোনও পোশাক, এমনটাই উল্লেখ করা হয়েছে।
রিসেপশনের জন্য যে কার্ডটি বেছেছেন ঈশা আর আনন্দ তাতে রয়েছে আবেগের ছোঁয়া। দু’জনেরই জীবনে দাদা, দাদীর অবদান অসীম। সেই অনুযায়ী, বিশেষ দুটি প্রতীক নির্বাচন করেছেন তারা বিয়ের কার্ডের জন্য। কার্ডে রয়েছে গোলাপ ফুল ও পদ্ম ফুলের নকশা। গোলাপ হচ্ছে ভালবাসা ও প্যাশনের প্রতীক। পদ্ম ফুল পবিত্রতা ও সমৃদ্ধির প্রতীক, যা নিবেদিত দু’জনের দাদী কোকিলা মাম্মি ও ললিতা দিদির উদ্দেশে, লিখেছেন এই যুগল।
ঈশা ও আনন্দ জানিয়েছেন, জীবনের সবচেয়ে আনন্দের দিনটা তারা কাটাতে চান অতিথিদের উপস্থিতিতে। সবার শুভেচ্ছাও চেয়েছেন নবদম্পতি।
ঈশা অম্বানীর রিসেপশনে শিল্পজগতের ব্যক্তিত্বদের উজ্জ্বল উপস্থিতি থাকবে বলেই মনে করা হচ্ছে। রতন টাটা ও কুমার মঙ্গলম বিড়লাও আসতে পারেন দুই পরিবার আয়োজিত এই রিসেপশনে। তবে রিসেপশনের মূল বৈশিষ্ট্য অন্য জায়গায়, রিসেপশনে বিশেষ গানের কনসার্ট রয়েছে। কে উপস্থিত থাকবেন, তা নিয়ে অম্বানী বা পিরামল পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা না হলেও এ আর রহমান ও উস্তাদ জাকির হোসেনের নাম জানিয়েছে বেশ কয়েকটি সূত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অম্বানী কন্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ