Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ ম্যাচকে ঘিরে ট্রাফিক নির্দেশনা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ৩:২৩ পিএম

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের খেলা উপলক্ষে সিলেটে কিছু রাস্তায় সাময়িকভাবে যান চলাচল নিয়ন্ত্রণে এবং প্রয়োজনে সাময়িক যান চলাচল সম্পূর্ণ বন্ধ থাকবে। সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) মঙ্গলবার বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছে।

খেলা উপলক্ষে আগামী ১২ হতে ১৮ ডিসেম্বর পর্যন্ত যানবাহন ও ট্রাফিক প্রয়োজন অনুযায়ী নিম্নোক্ত রাস্তাসমূহে যানবাহন চলাচল ও ট্রাফিক নিয়ন্ত্রণ এবং প্রয়োজন অনুযায়ী সাময়িক সময়ের জন্য বন্ধ করা হবে। নগরবাসীকে নিম্নোক্ত বর্ণিত রাস্তাসমূহ ব্যতীত বিকল্প রাস্তা ব্যবহারের পরামর্শ দেয়া হয়েছে পুলিশের পক্ষ থেকে।

খেলা উপলক্ষে যেসব রাস্তা বন্ধ থাকবে- রোজ ভিউ হোটেল হতে সোবহানীঘাট-নাইওরপুল-কুমারপাড়া-শাহী ঈদগাহ-আম্বরখানা-মজুমদারী-খাসদবীর-চৌকিদেখি-লাক্কাতুরা বাজার হতে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম পর্যন্ত।

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ এর মধ্যকার খেলার সময়সূচী-
আগামী ১২ ডিসেম্বর বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল সিলেটে আসবে। বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের ৩য় এক দিনের ম্যাচ ১৪ ডিসেম্বর দুপুর ১২টা থেকে শুরু হবে চলবে রাত ৮ টা পর্যন্ত। ১৩, ১৫ ও ১৬ ডিসেম্বর তিনদিন প্লেয়াররা অনুশীলন করবেন। বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ১ম টি-২০ ম্যাচ ১৭ ডিসেম্বর বিকাল ৪টা থেকে শুরু হয়ে সন্ধ্যায় সোয়া ৭টায় শেষ হবে। ১৮ ডিসেম্বর ক্রিকেটাররা সিলেট ত্যাগ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ