Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে ৫ মনোনয়ন প্রত্যাশীর নৌকার প্রার্থীর পক্ষে একাত্মতা ঘোষণা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ৮:১২ পিএম

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে ৫ মনোনয়ন প্রত্যার্শী আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীর মো. একাব্বর হোসেনকে বিজয়ী করতে আওয়ামী একাত্মতা ঘোষণা করেছেন।
সোমবার সন্ধায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সাংসদ মো. একাব্বর হোসেনের বাসভবনে অনুষ্ঠিত নির্বাচন পরিচালনা কমিটির বৈঠকে তারা এই একাত্মতা ঘোষনা করেন।
নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদের সভাপতিত্বে এ সভায় দলের মনোনয়ন প্রত্যাশী মীর শরীফ মহমুদ ছাড়াও কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সদস্য মেজর (অব) খন্দকার এ হাফিজ, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য খান আহমেদ শুভ, সালমা সালাম উর্মি ও মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল নৌকার একাব্বর হোসেনের পক্ষে একাত্মতা প্রকাশ করে বক্তৃতা করেন।
এছাড়া মির্জাপুর পৌরসভার সাবেক দুই মেয়র অ্যাডভোকেট মোশারফ হোসেন মনি ও শহিদুর রহমন শহিদ, মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমন্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, বাঁশতৈল ইউপি সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী আবুল হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন প্রমুখ বক্তৃতা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ