Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ভোট দিন, গ্রামকে শহরের পরিণত করা হবে -সুবিদ আলী ভুইয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ৫:১২ পিএম

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভুইয়া এমপি বলেছেন, স্বাধীনতার প্রতীক নৌকায় ভোট দিন, গ্রামকে শহরের পরিণত করা হবে।
তিনি আজ সোমবার দাউদকান্দি তাঁর নিজ বাসভবনে বিভিন্ন গণমাধ্যমের সাথে মত বিনিময়কালে তাঁর নির্বাচনী ইস্তেহারে প্রকাশ কালে এ কথা বলেন। সুবিদ আলী ভুইয়া বলেন, জনগণের ভোটে দুইবার এমপি নির্বাচিত হওয়ার পর দুই উপজেলায় শতভাগ বিদ্যুৎ সহ শত শত কোটি টাকার উন্নয়নমূলক কাজ করা হয়েছে। তাই দাউদকান্দি ও মেঘনাবাসী আমাকে তৃতীয় বারের মত নির্বাচিত করলে ৬ উপজেলার জনগণের প্রাণের দাবী দাউদকান্দিকে হেড কোয়ার্টার কুমিল্লা উত্তর সাংগঠনিক জেলাকে পূর্ণাঙ্গ জেলা করা হবে। তিনি আরও বলেন, গৌরীপুর ও মেঘনাকে পৌরসভা, দাউদকান্দিকে নদী বন্দর স্থাপন করা হবে। দাউদকান্দি মধ্যে দিয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে হওয়ায় চট্রগ্রাম বিভাগের প্রবেশদ্বার দাউদকান্দিকে শিল্পাঞ্চল স্থাপন করা হবে। যার ফলে দাউদকান্দি ও মেঘনার বেকার লোকের কর্মসংস্থান হবে।
এছাড়াও বিভিন্ন নদী খনন, বিভিন্ন সড়কের উন্নয়ন এবং সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত করাসহ ২১টি বিষয় ইস্তেহারের ঘোষণা দেন। এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুস ছালাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আমান উল্লাহ এসডু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ