Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরের ৬টি আসনে ৩৭জন প্রার্থী প্রতীক পেলেন, ভোটের মাঠে নেমে পড়েছেন নেতা-কর্মীরা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ৫:০৩ পিএম

যশোরের ৬টি সংসদীয় আসন এলাকায় মোট ৩৭ জন প্রার্থী প্রতীক পাওয়ার পরই ভোটের মাঠে নেমে পড়েছেন নেতা ও কর্মীরা।
যশোর-১ (শার্শা) আসনে প্রতীকপ্রাপ্তরা হলেন, শেখ আফিল উদ্দিন- নৌকা, মফিকুল হাসান তৃপ্তি- ধানের শীষ, বকতিয়ার রহমান- হাতপাখা এবং সাজেদুর রহমান- গোলাপফুল। যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনে মেজর জেনারেল (অব.) নাছির উদ্দিন- নৌকা, আবু সাঈদ মুহাম্মদ শাহাদৎ হুসাইন ধানের শীষ, ফিরোজ শাহ- লাঙ্গল, বিএম সেলিম রেজা- কাঁঠাল, মো. আসাদুজ্জামান- হাতপাখা, মো. আলাউদ্দি- মই, এবং এম. আছাদুজ্জামান- উদীয়মান সূর্য।
যশোর-৩ (সদর) আসনে কাজী নাবিল আহমেদ- নৌকা, অনিন্দ্য ইসলাম অমিত-ধানের শীষ, মনিরুজ্জামান- গোলাপফুল, জাহাঙ্গীর আলম- লাঙ্গল, সৈয়দ বিপ্লব আজাদ--তারা ও মারুফ হাসান কাজল- কুলো। যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর) আসনে রণজিতকুমার রায়- নৌকা, ইঞ্জিনিয়ার টিএস আইয়ুব- ধানের শীষ, অ্যাডভোকেট জহুরুল হক-লাঙল, লে. ক. (অব.) শাব্বির আহমেদ- কাঁঠাল, নাজমুল হুদা-হাতপাখা, লিটন মোল্যা- গোলাপফুল, নাজিমুদ্দিন আল আজাদ-উদীয়মান সূর্য এবং মোহাম্মদ আলী জিন্নাহ-আম। যশোর-৫ (মণিরামপুর) আসনে স্বপন ভট্টাচার্য-নৌকা, মুফতি ওয়াক্কাস- ধানের শীষ, এমএ হালিম- লাঙ্গল, নিজামুদ্দিন অমিত-হুক্কা, ইবাদুল ইসলাম খালাসি- হাতপাখা, কামরুল হাসান বারী- ট্রাক এবং রবিউল ইসলাম- গোলাপফুল। যশোর-৬ (কেশবপুর) আসনে ইসমাত আরা সাদেক- নৌকা, আবুল হোসেন আজাদ- ধানের শীষ, আবু ইউসুফ বিশ্বাস- হাতপাখা, অ্যাড. মাহবুব আলম বাচ্চু- লাঙ্গল ও সাইদুজ্জামান- গোলাপফুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ