Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মাওয়ায় মাছ কিনতে গিয়ে দুর্ঘটনায় নিহত

মুন্সিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ২:২৩ পিএম
ঢাকা-মাওয়া মহাসড়কে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে একজন নিহত ও ৪ জন আহত হয়েছেন।
সোমবার ভোর সাড়ে ৫টার দিকে লৌহজং উপজেলার কুমারভোগ নামক স্থানে এ ঘটনা ঘটে। তবে হতাহতরা সবাই প্রাইভেটকারে ছিলেন বলে জানা গেছে।
 
শ্রীনগর ফায়ার সার্ভিস ইউনিট কর্মকর্তা মো. আরিফুজ্জামান জানান, ঢাকা থেকে মাওয়াগামী একটি ট্রাকের সঙ্গে কুমারভোগ নামক স্থানে মাওয়া ঘাট থেকে ছেড়ে আসা ঢাকামুখি প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মো. ফোয়াত (৫০) নিহত হন। এ সময় সামিউল (৪৫), খাদিজা (৩৮), মো. রাসেল (৪০) ও নাইমা (৪২) নামে আরও চারজন আহত হন।
 
ঘটনার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিস, লৌহজং থানা পুলিশ ও মাওয়া ট্রাফিক টিম ঘটনাস্থলে পৌঁছে আহতদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।
 
লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হেসেন জানান, নিহত মো. ফোয়াত ঢাকার জিগাতলার বাসিন্দা। তিনি চালকের স্থানে ছিলেন। তার লাশ মুন্সিগঞ্জ মর্গে হস্তান্তর করা হবে। হতাহতরা ভোরে মাওয়ায় মাছ কেনার জন্য এসেছিলেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাওয়া

২৮ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ