Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

থাইল্যান্ডে কিশোররা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ইউরোপিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন (উয়েফা)’র আয়োজনে উয়েফা অনুর্ধ্ব-১৫ টুর্নামেন্ট খেলতে থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক পৌঁছেছে বাংলাদেশ কিশোর ফুটবল দল। শুক্রবার রাত ২টায় রওয়ানা হয়ে গতকাল সকালে থাইল্যান্ড পৌঁছে কোচ পারভেজ বাবুর শিষ্যরা। থাইল্যান্ডের বুরিরামে আগামীকাল থেকে শুরু হয়ে ১৪ ডিসেম্বর পর্যন্ত চলবে উয়েফা টুর্নামেন্ট। চারজাতির এই আসরে তিনটিই এশিয়ার দল। বাংলাদেশ, স্বাগতিক থাইল্যান্ড, মালদ্বীপ ও ইউরোপের দেশ সাইপ্রাস খেলছে টুর্নামেন্টে।
থাইল্যান্ডে খেলতে যাওয়া বাংলাদেশের এই দলটি গত মাসে নেপাল থেকে জিতে এসেছে সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপ। তবে এবারের বাংলাদেশ কিশোর দলে বেশ কয়েকটা পরিবর্তন আছে। পারফরম্যান্সের কারণে বাদ পড়েছেন গোলরক্ষক সাগর সরকার, ডিফেন্ডার আবু তালেব, উইঙ্গার রাহুল রহিম, ফরোয়ার্ড আরিফুল হক সীমান্ত এবং লাবিবুর রহমান।
আগামীকাল বাংলাদেশের নিজেদের প্রথম ম্যাচে মোকাবেলা করবে সাইপ্রাসকে। ১২ ডিসেম্বর দ্বিতীয় ম্যাচে লাল-সবুজের প্রতিপক্ষ স্বাগতিক থাইল্যান্ড। ১৪ ডিসেম্বর শেষ ম্যাচে বাংলাদেশ খেলবে মালদ্বীপের বিপক্ষে। তিন ম্যাচ শেষে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা দলটি শিরোপা জিতবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: থাইল্যান্ডে কিশোর

৯ ডিসেম্বর, ২০১৮
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ