Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কেরানীগঞ্জে ধর্ষণের পর হত্যা

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

ঢাকার কেরানীগঞ্জে আগানগর নবাসাধু রোডে মাকসুদা গার্ডেন সিটি মার্কেটের আন্ডার গ্রাউন্ডে ৪ সন্তানের মাকে ধর্ষনের পর হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত নারীর নাম নূর খাতুন ওরফে বৈশাখী (৩৫)। শুক্রবার রাত সাড়ে ১১টায় দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করে।

জানা যায়, নিহত নূর খাতুন একজন ভ্রাম্যমান ভাত বিক্রেতা। তার স্বামীর নাম মো. কবির হোসেন। তারা ইস্পাহানী ছোট মসজিদ ঘাট এলাকায় জনৈক সেন্টু মিয়ার বাড়িতে ভাড়া থাকে। নিহত নূর খাতুন তার বাড়িতে ভাত রান্না করে মাকসুদা গার্ডেন সিটির চতুর্থ ও পঞ্চম তলায় গার্মেন্টস কর্মীদের খাবার সরবরাহ করতো। প্রতিদিনের ন্যায় শুক্রবার সন্ধ্যা বেলা নুর খাতুন ভাত রান্না করে ওই মার্কেটের চতুর্থ ও পঞ্চম তলায় গার্মেন্টস কর্মীদের ভাত দিতে যায়। শুক্রবার মার্কেটটি বন্ধ ছিল। সেখানে লোকজনের তেমন আনাগোনা ছিল না। এই সুযোগে দুর্বত্তরা তাকে ওই মার্কেটের আন্ডার গ্রাউন্ডে নিয়ে ধর্ষণ করে তাকে নির্মমভাবে হত্যা করে পালিয়ে যায়। খবর শুনে আশেপাশের শতশত লোক ঘটনাস্থলে ভীড় জমায়।

এদিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি শাহ জামান রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, যারাই এই নৃশংস হত্যাকান্ডটি ঘটিয়েছে তাদেরকে আমরা খুব দ্রুত গ্রেফতার করতে সক্ষম হব। এসময় কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী ও দোকান মালিক সমবায় সমিতি লিমিটেডের সভাপতি হাজী আব্দুল আজিজ শেখ ও সাধারন সম্পাদক স্বাধীন শেখ উপস্থিত ছিলেন। তারা এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, এটি একটি পৈচাশিক হত্যাকান্ড। হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের জন্য আমরা জোড় দাবি জানাচ্ছি। এই ঘটনায় নিহতের স্বামী মো. কবীর হোসেন গতকাল শনিবার দক্ষিণ কেরানীগঞ্জ থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। নিহত নূর খাতুনের গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার গোসাইর হাট থানার সাইকা গ্রামে। তার ৩টি মেয়ে ও ১টি ছেলে সন্তান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ