Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

হাসিনার সঙ্গে ঢাকা মহানগর আ.লীগের নেতাদের সাক্ষাত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৮, ৫:৩৩ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ঢাকা মহানগর আওয়ামী লীগসহ সহযোগী ও ভ্রাতৃ প্রতীম সংগঠনের নেতাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এ সময় শেখ হাসিনা ছাড়াও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ নির্বাচনি দায়িত্বশীল নেতারা উপস্থিত ছিলেন।
বুধবার (৫ ডিসেম্বর) বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ঢাকা মহানগর নেতারা দেখা করেন। বৈঠকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা মহানগর আওয়ামী লীগ দক্ষিণ ও উত্তর এবং মহানগর সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। এ বিষয়ে আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এ কথা নিশ্চিত করেন।

জানা গেছে, শিগগিরি দুই এক দিনের মধ্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দলে গুরুত্বপূর্ণ দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেনসহ আরও দুই একজন নেতার সাথে দেখা করার কথা আছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। দলের একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসিনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ