Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

পক্ষপাতিত্বের অভিযোগ মিললে ব্যবস্থা কক্সবাজারে ইসি মাহবুব তালুকদার

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার : | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

 নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার নির্বাচন কর্মকর্তাদের সতর্ক করে দিয়ে বলেছেন, কারো বিরুদ্ধে কোন ধরনের পক্ষপাতিত্বের অভিযোগ পাওয়া গেলে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে। গতকাল শুক্রবার কক্সবাজার হিলটাউন সার্কিট হাউজে রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য ও নির্বাচন কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় একথা বলেন। 

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিরপেক্ষভাবে দায়িত্ব পালনে কর্মকর্তাদের নির্দেশ দিয়ে মাহবুব তালুকদার বলেন, নির্বাচন কমিশন একটি নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন করতে চায়। কারো বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ পাওয়া গেলে নির্বাচন কমিশন আইনানুগ শাস্তিমূলক ব্যস্থা নেবে। নির্বাচন পর্যন্ত রোহিঙ্গাদের প্রতি বিশেষ নজরদারীর কথাও বলেন তিনি।
কক্সবাজার জেলা প্রশাসনের আয়োজনে ওই সভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার কামাল হোসেন, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনসহ নির্বাচন কর্মকর্তাবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ