Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এলজির বৃত্তি পেলেন ঢাবির প্রতিবন্ধী ৩ শিক্ষার্থী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ১২:৩০ এএম

: ঢাকা বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে ‘এলজি লাইফ’স গুড প্রতিবন্ধী শিক্ষার্থী ট্রাস্ট ফান্ড বৃত্তি’ দিয়েছে বহুজাতিক দক্ষিণ কোরীয় কোম্পানি এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশ। একাডেমিক পড়াশোনা ও পরীক্ষার ফলাফলে তাঁদের কৃতিত্বের জন্য এ বৃত্তি দেয়া হয়। গত বুধবার এক অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান এবং এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশ’র ব্যবস্থাপনা পরিচালক ডি কে সন বিশেষভাবে সক্ষম ওই তিন ছাত্র-ছাত্রীর হাতে বৃত্তির চেক তুলে দেন।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসির অফিস সংলগ্ন সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. কামাল উদ্দীন। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আহমেদ আবদুল্লাহ জামাল, শিক্ষা ও গবেষনা ইনস্টিটিউটের (আইইআর) ভারপ্রাপ্ত পরিচালক প্রফেসর ড. মো. আব্দুল মালেক এবং এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশ’র হেড অব কনজ্যুমার ইলেক্ট্রনিক্স মাহমুদুল হাসান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষার্থী

১০ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ