Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা-১ আসন সালমান এফ রহমানের মনোনয়নপত্র দাখিল

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

একাদশ জাতীয় সংসদের নির্বাচনী তফসিল অনুযায়ী গতকাল বুধবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ছিলো। তারই ধারাবাহিকতায় সকাল ১১টায় ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার সহকারি রিটার্নিং অফিসারের কার্যালয়ে ও ১২টায় দোহার উপজেলা সহকারি রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন ঢাকা-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। নবাবগঞ্জ উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে তিনি মনোনয়ন দাখিলের পর সাংবাদিকদের উদ্দেশে বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরে জয়ের বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন। তিনি বলেন, আমি নির্বাচিত হলে দোহার ও নবাবগঞ্জকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো।
এ সময় উপস্থিত ছিলেন ইউনিক গ্রুপের চেয়াম্যান নূর আলী, সাবেক সাংসদ সুবেদ আলী টিপু, হারুন উর-রশীদ, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আ. বাতেন মিয়া, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসিরউদ্দিন আহমেদ ঝিলু, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক লাবন্য ভূইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম জালাল, ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল প্রমূখ।



 

Show all comments
  • ২৯ নভেম্বর, ২০১৮, ৫:৩৯ পিএম says : 0
    সালমা ইসলাম এম এমপির জয়লাভ নিশ্চিত.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ