Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মির্জাপুরে ৮ প্রার্থী মনোনয়ন পত্র জমা দিলেন

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ৮:১২ পিএম | আপডেট : ৯:০০ পিএম, ২৮ নভেম্বর, ২০১৮

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির প্রার্থী সহ ৮জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
বুধবার বিকেল ৫টা পর্যন্ত জেলা রিটার্নিং অফিসার মো. শহিদুল ইসলাম ও সহকারী রিটার্নিং অফিসার মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল মালেকের কাছে তারা মনোনয়ন পত্র জমা দেন।
তারা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি টানা তিনবারের এমপি মো. একাব্বর হোসেন, বিএনপি মনোনীত মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ কারাবন্দী আবুল কালাম আজাদ সিদ্দিকী ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাঈদ সোহরাব, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম জহির, ওয়ার্কার্স পার্টি টাঙ্গাইল জেলা কমিটির সভাপতি গোলাম নওজব চৌধুরী পাওয়ার, কৃষক শ্রমিক জনতা লীগ মির্জাপুর উপজেলা শাখার মহিলা বিষয়ক সম্পাদক লিপি আক্তার, খেলাফত মজলিশের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা সৈয়দ মজিবর রহমান পেশোয়ারি এবং প্রগতিশীল গণতান্ত্রিক দল মনোনীত শ্রীমতি রূপা রায় চৌধুরী।
এদের মধ্যে মঙ্গলবার মাওলানা সৈয়দ মজিবর রহমান এবং শ্রীমতি রূপা রায় চৌধুরী জেলা রিটার্নিং অফিসার মো. শহিদুল ইসলামের কাছে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বলে জানা গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ