Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

লুনা ও তার ছেলে আবরার ইলিয়াছের মনোনয়নপত্র দাখিল

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ৬:১৮ পিএম

সিলেট-২ আসন (ওসমানীনগর- বিশ্বনাথ) জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াছ আলীর পত্নী ও বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা তাহসিনা রুশদির লুনা ও তার ছেলে আবরার ইলিয়াছ অর্ণব মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল বুধবার বিকেল ৪টায় ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো: আনিছুর রহমানের কাছে এ মনোনয়নপত্র দাখিল করেন।
মনোনয়নপত্র দাখিল শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তাহসিনা রুশদির লুনা বলেন, এখন পর্যন্ত নির্বাচনের সুষ্ট পরিবেশ লক্ষ্য করা যায়নি। তারপরও জনগণের গণতন্ত্র ফিরিয়ে আনতে আমরা নির্বাচনে এসেছি। ৫০% ভোট যদি নিরপেক্ষভাবে হলে ইনশা আল্লাহ আমাদের বিজয় সুনিশ্চিত । দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে পরিত্যক্ষ একটি কারাগারে বন্দি করে রাখা হয়েছে। আমাদের নেতাকর্মীদের কাজ করতে দেয়া হচ্ছে না। গায়েবি মামলাসহ অসংখ্য মিথ্যা মামলা দিয়ে নেতাকর্মীদের হয়রানী করা হচ্ছে।
এসময় তাদের উপস্থিত ছিলেন, নিখোঁজ ইলয়াস আলীর ভাই ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আসকির আলী, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মইনুল হক চৌধুরী, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদাল মিয়া, ওসমানীনগর উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ মোতাহির আলী, ওসমানীনগর উপজলা মহিলা ভাইস চেয়ারম্যান মুসলিমা আক্তার চৌধুরী, বালাগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেফা বেগম, তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইমরান রব্বানী, দয়ামীর ইউনিয়নের চেয়ারম্যান এসটিএম ফখর উদ্দিন, সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রব, ওসমানীনগর উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মানিক মিয়া, বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক লিলু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক নুর উদ্দিন, বিশ্বনাথ উপজেলা যুবদলের আহবায়ক নানু মিয়া, বিশ্বনাথ উপজেরা ছাত্রদল নেতা শেখ ফরিদ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ