Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে মনোনয়ন জমা দিল বিএনপি’র ভাইস চেয়ারম্যান শাহজাহান

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ৪:৫১ পিএম

নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনে মনোনয়নপত্র জমা দিল বিএনপি’র ভাইস চেয়ারম্যান, তৃণমূল সমন্বয়ক ও সাবেক এমপি মোহাম্মদ শাহজাহান। আজ বুধবার দুপুরে নোয়াখালী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার তন্ময় দাস এর কাছে মনোনয়নপত্র জমা দেন। এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী-৬ (হাতিয়া) আসনে বিএনপি প্রার্থী ও সাবেক এমপি প্রকৌশলী ফজলুল আজিম, জেলা বিএনপি সভাপতি গোলাম হায়দর বিএসসি, সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমানসহ নেতৃবৃন্দ।
পরে মোহাম্মদ শাহজাহান সাংবাদিকদের বলেন, আমরা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দাবি করছি। যেখানে প্রতিটি ভোটার সুষ্ঠুভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে। সুষ্ঠু নির্বাচন ও আইন শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রাখার লক্ষে আমি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।
এর আগে (চাটখিল-সোনাইমুড়ি একাংশ) আসনে বিএনপির যুগ্নমহাসচিব ও সাবেক এমপি ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, নোয়াখালী-৬ (হাতিয়া) আসনে সাবেক এমপি প্রকৌশলী ফজলুল আজিম জেলা রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র জমা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ