Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপির ভাঙা হাট জমছে না

নোয়াখালীতে ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো ও কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সিইসির পদত্যাগ যারা নির্বাচনের একমাস আগে দাবি করে তাদের উদ্দেশ্য পরিস্কার। নির্বাচন চাইলে এ মহূর্তে সিইসির পদত্যাগ তারা চাইতো না। সিইসির পদত্যাগ চাওয়ার অর্থ হচ্ছে তারা নির্বাচন চায় না। নির্বাচন বানচাল করতে চাচ্ছেন। আমি একটা কথা স্পষ্ট বলতে চাই জনবিচ্ছিন্ন দলছুট নেতারা যতই বিএনপির সঙ্গে হাত মেলাচ্ছে ততই বিএনপি আরো জনসমর্থন হারিয়ে ফেলছে। বিএনপির ভাঙা হাট নেতায় নেতায় ঐক্য হচ্ছে, ভাঙা হাট জমছে না।
গতকাল মঙ্গলবার দুপুর ১টায় নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার ফয়সল আহম্মদের কাছে মনোনয়নপত্র দাখিল শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব বলেন।
ওবায়দুল কাদের আরো বলেন, আমি আমার বাড়িতে গেছি, অন্য কোথাও যাইনি এবং এটাই তো লেভেল প্লেয়িং ফ্লিড। আর কি দেখতে চান? যে সমতল ভূমি তারা চান, আচার ধর্ম-সেটা কি তারা মানছেন? তিনি মওদুদ আহমদকে উদ্দেশ্য করে বলেন, এখানে আরেকজন প্রার্থী আছেন তিনি কি মেনেছেন? তারপরও ভাঙা হাট জমেনি। দুই উপজেলা মিলে ১০ হাজার লোকজন ছুঁতে পারেননি। আর আজকে কোম্পানীগঞ্জে লাখের কাছে জনসমাবেশ ঘটেছে। আমরা কোন শোডাউন করিনি। কবিরহাটে হাজার হাজার নর-নারী অপেক্ষা করছে। কাজেই এ জোয়ার সারাদেশে। এটা শুধু কোম্পানীগঞ্জ, কবিরহাট কিংবা নোয়াখালীর চিত্র নয়। নৌকার পক্ষে গণজোয়ার নেমেছে। ইনশাহ্আল্লাহ ডিসেম্বরে নৌকা ভাসতে ভাসতে মুক্তিযুদ্ধের বিজয়ের মাসে বন্দরে গিয়ে বিজয়ী হয়ে পৌঁছাবে।
এসময় উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, নোয়াখালী জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নাজমুল হক নাজিম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম তানভির প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ