Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মনোনয়নপ্রত্যাশী ঈশ্বরদী বিএনপি নেতা নিখোঁজ

স্টাফ রিপোর্টার, পাবনা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের মনোনয়নপ্রত্যাশী বিএনপি নেতা জাকারিয়া পিন্টু নিখোঁজ হয়েছেন বলে দাবি করেছে পরিবার। গত সোমবার দুপুরের পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। বন্ধ রয়েছে মোবাইল ফোন। তিনি ঈশ্বরদী পৌর বিএনপিসাধারণ সম্পাদক
দলীয় সূত্র জানায়, জাকারিয়া পিন্টু বিএনপি থেকে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘড়িয়া) আসনের জন্য ঢাকার নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দিয়ে সাক্ষাৎকার দিয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে তার ছোট ভাই ঈশ্বরদী পৌর যুবদলের সাধারণ সম্পাদক জাকির হোসেন জুয়েল জানান, তার ভাই ঢাকার মিরপুরের মনিপুর এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করেন।
গত সোমবার দুপুর ২টার দিকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। পরিবারের পক্ষ থেকে পুলিশ, র‌্যাব ও ডিবি অফিসে খোঁজ করা হয়েছে। তারা পিন্টুকে আটকের বিষয়ে তথ্য দিতে পারেনি। কিন্তু কোথাও তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পিন্টু নিখোঁজ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে দ্রুত তার সন্ধান দাবি করেছে পাবনা জেলা বিএনপি
পাবনা জেলা বিএনপির দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম জানান, তৃণমূলে অনেক জনপ্রিয় নেতা পিন্টুর নিখোঁজ মেনে নেয়া যায় না। আমরা আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে তার দ্রুত সন্ধানসহ সুস্থাবস্থায় পরিবারের কাছে পৌঁছে দেয়ার দাবি জানাচ্ছি।



 

Show all comments
  • হাবিব ২৮ নভেম্বর, ২০১৮, ১২:১৪ পিএম says : 0
    কোন লাভ নাই বাহিনী ব্যার্থ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ