Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনার-৪ আসনে বিএনপি মনোনয়ন প্রত্যাশী জাকারিয়া পিন্টু ঢাকা থেকে নিখোঁজ

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ৫:১৯ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪(ঈশ্বরদী ও আটঘরিয়া সিলিয়ে) আসনের মনোনয়ন প্রত্যাশী বিএনপি নেতা জাকারিয়া পিন্টু নিখোঁজ হয়েছেন বলে দাবী করেছেন তার পরিবারের সদস্যরা। সোমবার দুপুরের পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তাঁর মোবাইল ফোন বন্ধ রয়েছে । তিনি পাবনার ঈশ্বরদী পৌর বিএনপিসাধারণ সম্পাদক এবং সূত্র মতে, প্রায় ৬-৭ হাজার বিএনপি’র ভোট তাঁর নিয়ন্ত্রণে রয়েছে। 

দলীয় সুত্র জানায়, জাকারিয়া পিন্টু আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘড়িয়া) আসনের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। ঢাকার নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দিয়ে দলের মনোনয়ন বোর্ডে তিনি সাক্ষাৎকার দিয়েছেন ।মঙ্গলবার দুপুরে জাকারিয়া পিন্টুর ছোট ভাই ঈশ্বরদী পৌর যুবদলের সাধারণ সম্পাদক জাকির হোসেন জুয়েল জানান, ঢাকার মিরপুরের মনিপুর এলাকায় স্বপরিবারের ভাড়া করা একটি বাড়িতে বসবাস করেতেন পিন্টু। বাসা থেকে সোমবার দুপুর ২টার দিকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে যাওয়ার কথা বলে ঐ বাসা থেকে বের হন। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তিনি আরো দাবি করেন, “পরিবারের পক্ষ থেকে পুলিশ, র‌্যাব ও ডিবি অফিসে সন্ধান করা হয়েছে। তারা পিন্টুকে আটকের বিষয়ে তথ্য দিতে পারেনি, কিন্তু কোথাও তাকে পরিবারের লোকজন খুঁজে পাচ্ছেন না।’
জাকারিয়া পিন্টু নিখোঁজের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন দ্রুত তার সন্ধান দাবী করেছেন পাবনা জেলা বিএনপি
পাবনা জেলা বিএনপির দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম জানান, জাকারিয়া পিন্টু তৃণমূলে অনেক জনপ্রিয় নেতা। দিনে-দুপরে তার নিখোঁজ হয়ে যাওয়া সত্যিই মেনে নেয়া যায় না। আমরা আইন শৃংখলা বাহিনীর কাছে তাকে দ্রুত সুস্থভাবে পরিবারের কাছে ফেরত দেওয়ার দাবি জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ