Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আাটকের পর বন্ধুকযুদ্ধে ডাকাত নিহত

যশোর সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ১১:০৫ এএম
যশোরের সদর উপজেলার দোগাছিয়া এলাকায় ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সেলিম নামে এক ডাকাত নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।
 
পুলিশ বলছে, ঘটনাস্থল থেকে একটি ওয়ানশুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। সেলিমকে আটকের পর অস্ত্র উদ্ধারে গেলে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত সেলিম যশোর শহরের রায়পাড়া এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে।
 
জেলা ডিবি পুলিশের ওসি (তদন্ত) সৌমেন দাস জানান, একাধিক ডাকাতি মামলার আসামি সেলিমকে সোমবার রাতে সদর উপজেলার গোবিন্দপুর এলাকার ভাড়া বাড়ি থেকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে সে কয়েকটি ডাকাতির সঙ্গে জড়িত ও তার হেফাজতে অস্ত্র থাকার কথা স্বীকার করে। এরপর রাত ৩টার দিকে তাকে নিয়ে দোগাছিয়া গ্রামে অস্ত্র উদ্ধারে যাওয়া হয়। এ সময় সেলিমের সহযোগী একদল ডাকাত পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও ১০ রাউন্ড গুলি করে। গোলাগুলির সময় সেলিম পালানোর চেষ্টা করলে মাথায় গুলিবিদ্ধ হয়। ডাকাতরা পালিয়ে যাওয়ার পর সেলিমকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ