Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালেদা জিয়া ও গণতন্ত্রের মুক্তি আমাদের দাবি

নোয়াখালীতে ব্যারিস্টার মওদুদ

নোয়াখালী ব্যুরো ও কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সাবেক ভাইস প্রেসিডেন্ট ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, ৫ বছর পর আমি সুযোগ পেয়েছি নির্বাচনের কারণে জনগণের সম্মুখে হাজির হতে। এই ৫ বছর বেদনাদায়ক অধ্যায়।
এই এলাকায় বিরোধী দলীয় সকল শ্রেণীর মানুষের উপর নির্মম অত্যাচার, নির্যাতন, হামলা, হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা ও পুলিশী পরোয়ানা চলছে। এ সব ঘটনা সরকারের মদদে হচ্ছে। অতীতে এই নির্বাচনী এলাকার যথেষ্ট সুনাম ছিল। এখানে রাজনৈতিক চর্চা শান্তিপূর্ণ ছিল। আমরা শান্তিপূর্ণভাবে নির্বাচন করতে চাই, সুন্দর পরিবেশ চাই।
ব্যারিস্টার মওদুদ আরও বলেন, এলাকার মানুষ আগামী নির্বাচনে ধানের শীষে ভোট দিবে। ধানের শীষের জোয়ার অব্যাহত রয়েছে। ধানের শীষ প্রতীক বেগম খালেদা জিয়ার প্রতীক, আমাদের দাবি বেগম জিয়ার মুক্তি ও গণতন্ত্রের মুক্তি এবং আমার ভোট আমি দিব, লড়াই করে আমি দিব। নারী পুরুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। আগামী ৩০ ডিসেম্বর এদেশে ভোট বিপ্লব ঘটবে। তিনি বলেন, গত ১০ বছরে এ সরকারের অপশাসনের অবসান ঘটবে। আইনের শাসনের পরিবর্তে এখন একদলীয় শাসন চলছে।
ব্যারিস্টার মওদুদ গতকাল (সোমবার) সকাল ১১টায় তার নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ- কবিরহাট) এর বসুরহাট পুরাতন বাস স্ট্যান্ডে পৌঁছলে হাজার হাজার নেতাকর্মী তাকে অভ্যর্থনা জানান। তিনি জনতাকে অভিনন্দন জানান এবং নেতাকর্মীরা তাকে নিয়ে বসুরহাট বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে যাওয়ার পথে তিনি সাংবাদিকদেরকে এসব কথা বলেন। এই সময় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি হাজী আবদুল হাই সেলিম, বসুরহাট পৌরসভা পৌর বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবুল হাসান মো. নোমান, কবিরহাট পৌর বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান মঞ্জু। পরে ব্যারিস্টার মওদুদ নেতাকর্মীদেরকে নিয়ে স্থানীয় জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ