Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর ৬টি আসনে আ.লীগের মনোনয়ন পেলেন পুরনোরাই

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

কর্মী সমর্থকদের উদ্বেগ উৎকন্ঠার অবসান ঘটিয়ে অবশেষে নোয়াখালীর ৬টি আসনে পুরনোরাই আওয়ামী লীগের মনোনয়ন পেলেন। নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) একাংশ আসনে মনোনয়ন পেলেন বর্তমান এমপি এইচ এম ইব্রাহিম, নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি একাংশ) আসনে বর্তমান এমপি মোরশেদ আলম, নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনে বর্তমান এমপি মামুনুর রশিদ কিরন, নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনে বর্তমান এমপি একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি এবং নোয়াখালী-৬ (হাতিয়া) আসনে বর্তমান এমপি আয়েশা ফেরদাউস এর মনোনয়ন নিশ্চিত হওয়ায় স্বঃস্থি ফিরে এসেছে। এসব আসনে কর্মী সমর্থকরা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন।
উল্লেখ্য, নোয়াখালীর ৬টি আসনের মধ্যে নোয়াখালী ১,২ ও ৩ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী প্রায় ৩০ জন প্রার্থী ছিলেন। অন্যদিকে, নোয়াখালী-৪ আসনে মহাজোটের ব্যানারে বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আদুল মান্নান প্রতিদ্ব›িদ্বতা করার চেষ্টা তদবির করেন। দলীয় প্রার্থীতা নিশ্চিত হবার পর কর্মী সমর্থকদের মধ্যে খুশির জোয়ার বইছে। নির্বাচনকে সামনে রেখে গ্রামগঞ্জে তৎপরতা শুরু হয়েছে। এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সূবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম বলেন, যোগ্য ব্যক্তিদের দলীয় মনোনয়ন প্রদান করায় আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাচ্ছি। এখন আমাদের কাজ হবে ঐক্যবদ্ধভাবে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণের মাধ্যমে ৬টি আসনে প্রার্থীদের বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ নিশ্চিত করা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ