Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্বাচনে আ.লীগ নাও আসতে পারে মনোনয়নপ্রত্যাশীদের কাদের সিদ্দিকী

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আওয়ামী লীগের এখন ছালাও যাওয়ার পথে মালাও যাওয়ার পথে। নির্বাচনে আওয়ামী লীগ নাও আসতে পারে। তারা নির্বাচন থেকে পিছু হাটার পথ খুঁজতে পারে। গতকাল রাজধানীর মোহাম্মদপুরে নিজ বাসভবনে কৃষক শ্রমিক জনতা লীগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাতকার অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। কাদের সিদ্দিকী বলেন, দেশের মানুষ ইভিএমে ভোট চায় না। সরকারের ইচ্ছায় ইভিএম ব্যবহারে একতরফা সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। নির্বাচন হবে ভোটের অধিকার আদায়ের।
দলের সাক্ষাৎকারের ভিত্তিতে ৪৩ আসনে ৭১ জনকে প্রাথমিকভাবে মনোনয়ন প্রদান করা হয়। মনোনয়ন প্রাপ্তদেরকে নির্ধারিত সময়ের মধ্যে মনোনয়নপত্র দাখিল করার নির্দেশনা প্রদান করা হয়েছে। মনোনয়নপত্র বাছাইয়ের পর প্রার্থীদেরকে চূড়ান্তভাবে প্রতীক বরাদ্দ দেয়া হবে। সারাদেশ থেকে মোট ৮৫ জন মনোনয়ন প্রত্যাশীর সাক্ষাৎকার গ্রহণ করা হয়।



 

Show all comments
  • Muhammad ২৫ নভেম্বর, ২০১৮, ১:১৭ এএম says : 0
    ইভিএমের ভোট দেশের ৪০০ কোটি টাকার মত হাওয়া হয়ে যাবে।ইভিএম বাংলার জনগন চাই না।
    Total Reply(0) Reply
  • মোঃ সামসুল আরেফিন ২৫ নভেম্বর, ২০১৮, ৮:৪৭ এএম says : 0
    আমি ইভিএম চাই না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ