Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে-৪ আসনে আব্দুল্লাহ আল মামুনকে মনোনয়ন দেয়ার দাবীতে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ৬:১৫ পিএম | আপডেট : ৭:১৫ পিএম, ২৩ নভেম্বর, ২০১৮

লক্ষ্মীপুর-৪ রামগতি কমলনগর আসনের আওয়ামীলীগের দলীয় সংসদ সদস্য মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনকে মনোনয়ন দেয়ার দাবীতে সংবাদ সম্মেলন করছে দুই উপজেলা আওয়ামীলীগ। শুক্রবার বিকেলে রামগতি পৌরসভা কার্যালয় ও হাজিরহাট উপজেলা দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। রামগতি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু কনক কুমার দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রামগতি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদ,জেলা আওয়ামীলীগ নেতা ও পৌর মেয়র মেজবাহ উদ্দিন মেজুসহ আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা। এ দিকে একই দাবীতে কমলনগর উপজেলায় আওয়ামীলীগের ব্যানারে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় বক্তব্যে রাখেন, কমলনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাটওয়ারীহাট ইউপি চেয়ারম্যান এডভোকেট নুরুল আমিন রাজু,সিনিয়র সহ-সভাপতি ও হাজিরহাট ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন,উপজেলা আওয়ামীলীগ নেতা ও তোরাবগঞ্জ ইউপি চেয়ারম্যান ফয়সল আহমদ রতন ও আওয়ামীলীগ নেতা ও চরমার্টিন ইউপি চেয়ারম্যান ইউসুফ আলী মিয়া প্রমুখ। সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, শেখ হাসিনার সরকারের আমলে নদীভাঙ্গনসহ সব উন্নয়নে বর্তমান সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুনের হাত ধরে হয়েছে। তাই এখানকার মানুষ আবদুল্লাহ আল মামুনের বিকল্প অন্য কোন প্রার্থীকে চিন্তা করে না। আবদুল্লাহ আল মামুনকে মনোনয়ন দেয়ার জন্য তৃনমূল আওয়ামীলীগ নেতাকর্মীরা প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার নিকট জোর দাবী জানান। অন্যথায় এ আসনটি নিশ্চিত আওয়ামীলীগের হাতছাড়া হবে বলে নেতাকর্মীদের দাবী। এসময় রামগতি ও কমলনগর উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ,স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মী ও দুই উপজেলা স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Shantell ২৮ জুলাই, ২০১৯, ২:২২ এএম says : 0
    I seriously love your website.. Very nice colors & theme. Did you make this web site yourself? Please reply back as I'm planning to create my very own website and would love to know where you got this from or just what the theme is named. Appreciate it! judi
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ