Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

হাওয়ায় উড়ছে ভিক্টোরিয়া রিজার্ভ ডে’তে গড়াল মোহামেডান-রূপগঞ্জের ম্যাচ

প্রকাশের সময় : ৩ মে, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে মোহামেডানের ম্যাচ মানেই অন্য উত্তাপের ঝাঁঝ। গতকাল ফতুল্লায় সেই ঝাঁঝটি লাগতে দেয়নি বৈরী আবহওয়া। গত পরশু সন্ধায় কালবৈশাখী ঝড়টাই লÐভÐ করে দিয়েছে ফতুল্লার ম্যাচটি। কালবৈশাখী ঝড়ে ঢেকে রাখা পীচের উপর থেকে কাভার উড়ে পানি জমে যাওয়ায় পীচ এতোটাই ক্ষতিগ্রস্ত হয়েছে যে, ওই পীচে কোনভাবেই ৫০ ওভারের ম্যাচ ২০ ওভার আয়োজন অসম্ভব হয়ে পড়েছে। ফলে বেলা সাড়ে ১১টায় দুই আম্পায়ার নাদির শাহ ও আনিস এবং ম্যাচ রেফারী শিপার আহমেদ দু’দফায় মাঠ পরিদর্শন করে ম্যাচটিতে পরিত্যক্ত ঘোষণা করেছেন। ভাগ্যটা ভাল, চলমান প্রিমিয়ার ডিভিশনে প্রতিটি ম্যাচে রিজার্ভ ডে বরাদ্দ থাকায় বড় বাঁচা বেঁচে গেলো সিসিডিএম। আজ রিজার্ভ ডে তে একই ভেন্যুতে মোহামেডান-রূপগঞ্জের ম্যাচটি অনুষ্ঠিত হবে। তৃতীয় রাউন্ডে এসে রিজার্ভ ডে তে গড়াল ম্যাচ। তবে একই পিচে ম্যাচটি আয়োজন করা সম্ভব হবে না বলে মনে করছেন মোহামেডান ক্রিকেট কমিটির সদস্য জিয়াউর রহমান তপু।
এদিকে প্রিমিয়ার ডিভিশনে এবার অন্য এক ভিক্টোরিয়ার আগমনী বার্তা। প্রথম ম্যাচে রূপগঞ্জের সঙ্গে টাই এরপর আর পয়েন্ট হারায়নি শতবর্ষী এই ক্লাবটি। টানা দ্বিতীয় জয়ে গতকাল ১১ বল হাতে রেখে ৫ উইকেটে হারিয়েছে তারা কলাবাগান একাডেমীকে। বিকেএসপির উইকেট ফ্লাট বলে টসে জিতে চেজিংয়ের সিদ্ধান্ত নিয়ে ভুল করেননি ভিক্টোরিয়া অধিনায়ক নাদিফ চৌধুরী। বাঁ হাতি স্পিনার সোহরাওয়ার্দী শুভ’র বোলিংয়ে ২/২০) কলাবাগান একাডেমীকে ২৬৩/৬ এ আটকে রেখে ব্যাটিং নির্ভরতায় হেসেছে ভিক্টোরিয়া। মøান হয়েছে কলাবাগান একাডেমীর ইরফান সুকুর (৮৮) ও মেহেদী হাসান মিরাজের (৫১) ইনিংস। শুরু থেকে আস্কিং রান রেটের দিকে লক্ষ্য রেখে ব্যাটিংয়ে মনোনিবেশে শ্লগটা সহজ হয়েছে ভিক্টোরিয়ার। ওপেনার মজিদ (৬৯ রান) এবং আল আমিনের ধারাবাহিক ব্যাটিং (৫৪) ভিক্টোরিয়ার সহজ জয়ের পথ করেছে সুগম। ৩ ম্যাচে ভিক্টোরিয়ার পয়েন্ট ৫, কলাবাগান একাডেমী সেখানে পেয়েছে হ্যাটট্রিক হারের তিক্ত স্বাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাওয়ায় উড়ছে ভিক্টোরিয়া রিজার্ভ ডে’তে গড়াল মোহামেডান-রূপগঞ্জের ম্যাচ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ