Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধর্ষণের অভিযোগে ঢাবি শিক্ষক গ্রেফতার

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

ধর্ষণের অভিযোগে খালেদ মাহমুদ নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষককে গ্রেফতার করেছে ভাটারা থানা পুলিশ। গতকাল বিকেলে তাকে আদালতের মাধ্যমে করাগারে পাঠানো হয়েছে। এর আগে গত বুধবার রাতে বসুন্ধরা আবাসিক এলাকার জি ব্লকের একটি ফ্ল্যাট থেকে এক নারীসহ এই শিক্ষককে গ্রেফতার করা হয়। গ্রেফতার মাহমুদ ঢাবির ইনস্টিটিউট অব বিজনেস এডমিনিস্ট্রেশনের (আইবিএ) সহকারি অধ্যাপক হিসেবে কর্মরত। তিনি এক পুলিশ কর্মকর্তার স্বামী ও পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তার জামাতা বলে জানা গেছে।
ভাটারা থানার ওসি কামরুজ্জামান বলেন, বিয়েসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে অবৈধ প্রেমের সম্পর্ক তৈরি করে জোরপূর্বক ওই নারীকে ধর্ষণ করেছেন খালেদ মাহমুদ। ভুক্তভোগী ওই নারীর স্বামী মোস্তফা সামছুল আরেফীন বাদী হয়ে ভাটারা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। পরবর্তীতে বসুন্ধারা আবাসিক এলাকা থেকে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়। গতকাল তাকে আদালতে পাঠানো হলে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ওসি আরও বলেন, ভুক্তভোগী ওই নারী বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন। তিনি বনানী এলাকায় থাকেন। তার একটি ছেলে সন্তান রয়েছে।
এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানী বলেন, ঘটনাটি শুনেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণের অভিযোগ

১৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ