Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

উদ্ধার হলো অপহৃত মিতালী চাকমা, আটক ৪

রাঙামাটি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ৩:০০ পিএম

রাঙামাটির সদর উপজেলা থেকে অপহৃত মিতালী চাকমাকে উদ্ধার করেছে যৌথবাহিনী। এ ঘটনায় ইউপিডিএফ প্রসীত গ্রুপের সহযোগী একই পরিবারের তিনজনসহ মোট চারজনকে আটক করা হয়েছে।
আজ মঙ্গলবার সকালে রাঙামাটি সদরের সাপছড়ি ইউনিয়নের কুতুকছড়ির ডুলুছড়ি গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়।
আটকরা হলেন- ডুলুছড়ি গ্রামের মৃত পূর্ণবান চাকমার ছেলে দয়াল মণি চাকমা (৫০), তার স্ত্রী রিতা চাকমা (৪৫), তাদের ছেলে কোমার চাকমা (২৫) এবং একই গ্রামের প্রসন্ন কুমার চাকমার ছেলে সঞ্জিব চাকমা (২৯)।
যৌথবাহিনী সূত্রে জানা যায়, রাঙামাটি সদরের সাপছড়ি ইউনিয়নের বোধিপুর নিজ বাড়ি থেকে মিতালী চাকমাকে জেএসএস সংস্কার এমএন লারমা গ্রুপের কর্মী কিংবা ইউপিডিএফ বর্মা গ্রুপের কর্মী ভেবে অপহরণ করে ইউপিডিএফ প্রসীত গ্রুপের সশস্ত্র ক্যাডারা। দীর্ঘ দু’মাস ধরে যৌথবাহিনী খোঁজ করতে থাকে মিতালীর। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার ভোরে ডুলুছড়ি গ্রামে অভিযান চালিয়ে মিতালী চাকমাকে উদ্ধার করা হয়। এসময় ইউপিডিএফ প্রসীত গ্রুপের চারজন সহযোগীকে আটক করা হয়েছে।
এ ব্যাপারে রাঙামাটি কোতোয়ালি থানার ওসি জাহিদুল হক রণি ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, আটকদের বিরুদ্ধে অপহরণের অভিযোগ এনে মামলা দায়ের করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ