Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় যুব আরচ্যারি শুরু

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

শুরু হয়েছে দু’দিন ব্যাপী তীর জাতীয় যুব আরচ্যারি চ্যাম্পিয়নশিপ। গতকাল সকালে টঙ্গিস্থ আরচ্যারী প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক সিটি গ্রুপের নির্বাহী পরিচালক শোয়েব মো: আসাদুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আরচ্যারি ফেডারেশনর সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল ও টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক রশিদুজ্জামান সেরনিয়াবাত সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

কাল প্রতিযোগিতার প্রথম দিন কোয়ালিফিকেশন রাউন্ডের খেলায় জুনিয়র ক্যাটাগরির (অনুর্ধ্ব-২০) রিকার্ভ বালক এককে বিকেএসপির’র তামিমুল ইসলাম ৬৫০স্কোর করে প্রথম ও কোয়ান্টামম স্পোর্টিয়ামের নাইমুর রহমান ৫৯০ স্কোর করে দ্বিতীয়স্থান পান। রিকার্ভ বালিকা এককে তীরন্দাজ সংসদের বর্ষা খাতুন ৫৮৮ স্কোর করে প্রথম ও বিকেএসপি’র হিরা মনি ৫০৯ স্কোর করে দ্বিতীয় এবং কম্পাউন্ড বালিকা এককে তীরন্দাজ সংসদের রিতু আক্তার ৬৪৮ স্কোর করে প্রথম ও বিকেএসপি’র মোসাম্মৎ হুমায়রা ৬১৯ স্কোর করে দ্বিতীয়স্থান পান।

ক্যাডেট ক্যাটাগরিতে (অনুর্ধ্ব-১৭) রিকার্ভ বালক এককে তীরন্দাজ সংসদের ইব্রাহিম শেখ রেজোয়ান ৬৬২ স্কোর করে প্রথম, বিকেএসপি’র হাকিম আহমেদ রুবেল ৬৫৮ স্কোর করে দ্বিতীয়, রিকার্ভ বালিকা এককে বিকেএসপি’র দিয়া সিদ্দিকী ৬৩৪ স্কোর করে প্রথম, একই দলের রাবেয়া খাতুন ৬১৯ স্কোর করে দ্বিতীয় এবং কম্পাউন্ড বালক এককে তীরন্দাজ সংসদের মো: সিয়াম সিদ্দিক ৬৭৪ স্কোর করে প্রথম ও একই দলের মো: রবিউল ইসলাম ৬৬৭ স্কোর করে দ্বিতীয়স্থান পান।

কম্পাউন্ড বালিকা এককে তীরন্দাজ সংসদের বন্যা আক্তার ৬৬৭ স্কোর করে প্রথম ও বিকেএসপি’র পুস্পিতা জামান ৫৬৯ স্কোর করে দ্বিতীয়স্থান অর্জন করেন। আজ বিকেলে শেষ হচ্ছে প্রতিযোগিতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুব আরচ্যারি

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ