Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

জাদুঘর-প্রন্থাগারে নতুন ডিজি, বিজেএমসিতে চেয়ারম্যান নিয়োগ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

জাতীয় জাদুঘর ও গ্রন্থাগার অধিদপ্তরে নতুন মহাপরিচালক এবং বাংলাদেশ জুট মিলস করপোরেশনে (বিজেএমসি) চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার।
গতকাল সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় আরো দুই অতিরিক্ত সচিবের দফতর বদল করে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. রিয়াজ আহমেদকে জাতীয় জাদুঘরের মহাপরিচালক করা হয়েছে। বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের অতিরিক্ত সচিব মো. মঞ্জুরুল রহমান গ্রন্থাগার অধিদপ্তরের মহাপরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।
এছাড়া দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. নজরুল আনোয়ারকে বাংলাদেশ জুট মিলস করপোরেশনের (বিজেএমসি) চেয়ারম্যান নিয়োগ দেওয়া হয়েছে। সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব মো. আজহারুল ইসলাম খান রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য নিয়োগ দেয়া হয়েছে। স্থানীয় সরকার বিভাগে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব মো. আব্দুল হাকিম মজুমদারকে আরবান প্রাইমারি হেলথ কেয়ার সার্ভিস ডেলিভারি প্রকল্পের (২য় পর্যায়)প্রকল্প পরিচালক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাদুঘর

১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ