Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মোবাইল গেম খেলে জেতা যাবে সত্যিকারের সোনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৮, ৪:০৮ পিএম

অনলাইন মোবাইল গেমে আসক্তি রয়েছে অনেকেরই। অনেকেই মনে করেন গেম খেলা মানে সময় অপচয়। কিন্তু এবার ধারণা পাল্টাতে হবে। গেম খেলে জেতা যাবে সত্যিকারের সোনা। প্ল্যানেট গোল্ড রাশ নামে একটি মোবাইল গেম খেলে জিতলেই পুরস্কার হিসাবে পাওয়া যাচ্ছে এই সোনা।
এই মূহুর্তে আমেরিকায় সবথেকে জনপ্রিয় এই গেম আইটিউনস অ্যাপ স্টোর বা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করা যায়। এই গেম খেললেই একটা নির্দিষ্ট সময়ের জন্য সত্যিকারের সোনা পাওয়া যাচ্ছে। প্রতি দিন গেমাররা এই টুর্নামেন্টে খেলে জিতলে পাবেন এক আউন্স সোনার আট ভাগের এক ভাগ। যা প্রায় ৪ গ্রামের সমান।
প্রতি সপ্তাহে সর্বাধিক দু’আউন্স করে সোনা জিততে পারবেন। রবিবারে দু’টি সুযোগ থাকছে সোনা জেতার। একটা টুর্নামেন্টে প্রতিদিন যত বার ইচ্ছা অংশগ্রহণ করা যাবে। সবচেয়ে ভাল গেমাররা সপ্তাহের শেষে অতিরিক্ত সোনা উপহার পাবেন। ইউটিউব ভিডিয়োতে শেয়ারও হয়েছে এই গেম খেলে সোনা জেতার অভিজ্ঞতা। গেমটি যদিও বেশ কঠিন, সোনার খনিতে অভিযান বলা যেতে পারে। বিভিন্ন ধরনের কঠিন পর্যায় রয়েছে এতে। যেমন, উৎস সন্ধান করা, চ্যালেঞ্জ খুঁজে বের করা ইত্যাদি
খবর অনুযায়ী, আমেরিকা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং ইউরোপের একাধিক দেশ-সহ মোট ২৪টি দেশে এই গেম খেলা যাচ্ছে। টোড হফম্যান নামে এক ব্যক্তি নিজেই সোনা উপহার দিচ্ছেন এই গেমের বিজয়ীদের। প্যাট্রিক টোগাস নামে অপর এক ব্যক্তির সঙ্গে হাত মিলিয়ে এই অনলাইন গেমটি শুরু হয়েছিল ২০১৭ সালের সেপ্টেম্বরে। সূত্র: সিএনএন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ