Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে ইছালে সাওয়াব মাহফিল

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

মীরসরাই উপজেলার বড়াতাকিয়াস্থ বারো আউলিয়ার সরদার হজরত মাওলানা শাহ জাহেদ (রহ.)-এর ৫০৪তম বার্ষিক ওরছ ও ইছালে সাওয়াব উপলক্ষে আজিমুশশান ওয়াজ মাহফিল গত শনিবার বড়তাকিয়া মাজার প্রাঙ্গণে সম্পন্ন হয়। দেশ ও জাতির ইহকাল ও পরকালীন কল্যাণ কামনা করে মোনজাত পরিচালনা করেন চট্টগ্রামের মধ্য বাকলিয়া হাজী গাজী জামে মসজিদের খতিব হজরত মাওলানা রবিউল হোসেন আল ওয়াইসী।

শনিবার বাদ আছর থেকে শুরু হওয়া মাহফিলে আলহাজ মৌলভী শাহ মহিউদ্দিন আহমদ চৌধুরী সভাপতিত্বে আলহাজ শাহ মোহাম্মদ আফতাব উদ্দিন চৌধুরী উপস্থাপনায় বয়ান করেন উপজেলার মস্তাননগর মাদরাসার প্রভাষক হজরত মাওলানা আনোয়ার হোসেন চৌধুরী, চট্টগ্রাম হালিশহর মাদানি জামে মসজিদের খতিব হজরত মাওলানা আরিফুল ইসলাম কাদেরী, চট্টগ্রাম আশেকানে আলিয়া কামিল মাদরাসার সাবেক অধ্যক্ষ আলহাজ হজরত মাওলানা মো. খাইরুল বশর হাক্কানী, গফুর শাহ জামে মসজিদের পেশ ইমাম আলহাজ হজরত মাওলানা বাকিবুল্লাহ সাদেকী সাহেব, মীরসরাই লতিফিয়া কামিল মাদরাসা প্রভাষক আলহাজ মাওলানা নিজাম উদ্দিন প্রমুখ। আখেরি মোনাজাতে ধর্মপ্রাণ মুসলমানদের ঢল নামে। মহান আল্লাহ রাব্বুল আলামিনের নৈকট্য লাভের আশায় প্রত্যন্ত এলাকা থেকে আল্লাহভীরু ও রাসূলপ্রেমিকগণ হাজির হন মাহফিলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহফিল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ