Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুহিতের কুলখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ১২:০২ এএম

সাবেক অর্থমন্ত্রী মরহুম আবুল মাল আবদুল মুহিতের কুলখানি অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল শনিবার বাদ আসর রাজধানীর গুলশান আজাদ মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে মরহুমের আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন। এ সময় সাবেক এ অর্থমন্ত্রীর ছোট ভাই পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেন, আমার বড় ভাই সব সময় দেশ নিয়ে চিন্তা করতেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওনার চিন্তা ধারাকে দেশের জন্য কাজে লাগানোর সুযোগ দিয়েছেন। এ জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। বড় ভাইয়ের জন্য সবার কাছে দোয়া কামনা করেন। দোয়া মাহফিলে মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, মরহুম আত্মীয়স্বজন, বন্ধু, সহকর্মী, শুভানুধ্যায়ী ও সাধারণ মানুষ অংশ নেন। এসময় মরহুম মুহিতের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইদুজ্জমান, সাবেক সচিব এম মোকাম্মেল হক, পরিকল্পনামন্ত্রী আব্দুল মান্নান, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ইনাম আহমদ চৌধুরী, মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ কে আজাদ, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস, কৃষি ও গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ এবং আইনমন্ত্রী আনিসুল হক।
দোয়া মাহফিলে মরহুম আবুল মাল আবদুল মুহিতের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।
দোয়া মাহফিলে উপস্থিতির জন্য মরহুমের পরিবারের পক্ষ হতে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তার বড় ছেলে শাহেদ মুহিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুহিতের কুলখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ