Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থীনেতা নিহত অস্ত্র ও গুলি উদ্ধার

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

রাজবাড়ীতে গোয়েন্দা পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠন সর্বহারা পার্টির দলনেতা (মহম্মদ বাহিনী) ও আঞ্চলিক কমান্ডার মহম্মদ আলী শেখ নিহত হয়েছেন। এ ঘটনায় রাজবাড়ীর গোয়েন্দা পুলিশের ওসি (তদন্ত) মো. জিয়ারুল ইসলাম ও এএসআই রমজান আহত হয়েছেন। মহম্মদ আলী শেখ পাচুরিয়া ইউনিয়নের দয়ালবন্ধু গ্রামের ওহাব আলী শেখের ছেলে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি একনলা বন্দুক ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

রাজবাড়ীর গোয়েন্দা পুলিশের ওসি কামাল হোসেন ভুইয়া জানান, রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলির নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে আমরা জানতে পারি রাজবাড়ী সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়নের কুঠি পাচুরিয়া এলাকায় একদল চরমপন্থি অবস্থান করছে। এ সময় পুলিশ অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা গুলি চালালে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। প্রায় আধা ঘন্টা পর ঘটনাস্থল থেকে নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠন সর্বহারা পার্টির দলনেতা (মহম্মদ বাহিনী) প্রধান মহম্মদ আলী শেখের লাশ পাওয়া যায়। উদ্ধার করা হয় অস্ত্র ও গুলি। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চাঁদাবাজিসহ একাধীক মামলা আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ