Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বামী-স্ত্রী পরিচয়ে...

ভৈরব (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

কিশোরগঞ্জের ভৈরবে স্বামী-স্ত্রী পরিচয়ে দীর্ঘদিন ধরে অবৈধভাবে বসবাস করার অভিযোগে রুমানা ও নাহিদ নামে কথিত দুই অভিনয় শিল্পীকে (মডেল) আটক করে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় শহরের নিউটাউন এলাকার একটি বাসা থেকে তাদের আটক করা হয়। আটককৃত কথিত অভিনয় শিল্পী রুমানা ময়মনসিংহের ফুলপুর উপজেলার বাহাদুরপুরের রমজান মিয়ার মেয়ে এবং নাহিদ চৌধুরী নরসিংদী জেলার রায়পুরা উপজেলার বাঁশগাড়ির সাখাওয়াত হোসেনের ছেলে। তারা দুজনে স্বামী-স্ত্রী পরিচয়ে নিউ টাউন এলাকার হাবিবুর রহমানের বাসার ভাড়াটিয়া।

খোঁজনিয়ে জানা গেছে, ভৈরবে গত কয়েক বছর ধরে ইউটিউব চ্যানেলে নাটক ও শর্টফিল্মে অভিনয়ের আড়ালে কথিত এ সকল মডেলদের অনেকেরই অনৈতিক কাজের ঘটনা ফাঁস হয়। নাটক ও শর্টফিল্মের মডেল পরিচয়ে অধিকাংশ উঠতি বয়সের কথিত মডেলরা বাড়তি রোজগারের আশায় ভৈরব শহরের বিভিন্নস্থানে স্বামী-স্ত্রীর পরিচয়ে ফ্ল্যাটবাসা ভাড়া নিয়ে দেহ ব্যবসা করছেন বলে অভিযোগ রয়েছে। ভৈরব থানার অফিসার ইনচার্জ মো: মোখলেছুর রহমান সাংবাদিকদের বলেন, আটককৃত কথিত মডেল রুমানা ও নাহিদ নাটক ও শর্টফিল্মে কাজ করেন। বিয়ে না করে প্রায় এক বছর ধরে একসাথে অবৈধভাবে বসবাস করছেন। অসামাজিক কার্যকলাপের দায়ে তাদের আটক করার পর বুধবার দুপুরে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ