Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

তফসিল ঘোষনাকে স্বাগত জানিয়ে মংলায় মিছিল করেছে আওয়ামী লীগ

মংলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৮, ৯:৩৫ পিএম

 

একাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষনাকে স্বাগত জানিয়ে মংলায় মিছিল করেছে আওয়ামী লীগ । বৃহস্পতিবার সন্ধ্যায় এই মিছিল বের করা হয় । মিছিলটি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিন করে চৌধুরীর মোড়ে এসে এক পতসভায় মিলিত হন । 


পথসভায় বক্তব্য রাখেন সংসদ সদস্য বেগম হাবিবুন নাহান ,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন ,উপজেলা যুব লীগের সাধারন সম্পাদক মোঃ ইকবাল হোসেন প্রমুখ ।এসময় সংসদ সদস্য বেগম হাবিবুন নাহান সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থীকে ভোট দেওযার আহব্বান জানিয়ে বলেন , এই সরকার দেশের ব্যাপক উন্নয়ন করেছেন ।আগামীতে আওয়ামী লীগ আবার ক্শমতায় এলে দেশের ব্রাপক উন্নয়ন হবে ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস,পৌর আওয়ামী লীগের সাপতি শেখ আঃ সালাম ,সাধারন সম্পাদক শেখ আঃ রহমান ,পৌর যুব লগের সভাপতি শেখ কামরুজ্জামান জসিম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তফসিল

১১ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ