Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় প্রশিক্ষিত ড্রাইভারদের মধ্যে সনদ বিতরণ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

সম্পূর্ণ সরকারি খরচে (বিআরটিসি) এবং (এসইপি)-এর যৌথ উদ্যোগে মোটরযান ড্রাইভিং ও রক্ষণাবেক্ষনে প্রশিক্ষণ দিয়ে উপযুক্ত ড্রাইভার তৈরী প্রকল্পের আওতায় ১শ’ জন ড্রাইভারকে সনদপত্র দেয়া হলো বগুড়ায়। গত রোববার বিআরটিসির ট্রাক ডিপো চত্বরে আয়োজিত এক অনুষ্টানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত থেকে সনদ বিতরণ করেন বগুড়া জেলা প্রশাসক মো. ফয়েজ আহম্মেদ। বগুড়া বিআরটিসির ডিপো ম্যানেজার মফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ট্রাফিক ইনন্সপেক্টর আনোয়ার হোসেন, বিআরটিএর মোটরযান পরিদর্শক ফয়েজ আহম্মাদ ও প্রকল্পের ট্রেনিং ম্যানেজার জাহাঙ্গীর হোসেন।

অনুষ্ঠানের উদ্যোক্তারা জানান, যে একশ’ জনকে সনদ দেয়া হল তারা প্রকল্পের প্রথম ব্যাচের সফল শিক্ষার্থী। ২য় ব্যাচের প্রশিক্ষণ চলছে, সেই সাথে ৩য় ব্যাচের প্রশিক্ষণ কার্যক্রমও শুরু হল কাল থেকে। মোটরযানের ড্রাইভিং-এর পাশাপাশি প্রশিক্ষণার্থীদের ইংরেজি ও আরবি ভাষায়ও পারদর্শী করে তোলা হয়। যাতে বিদেশে তাদের চাকরিকালীন সময়ে ভাষাগত সমস্যা না হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ