Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৭ এএম

বাংলাদেশ বিমান বাহিনীর ৬১তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠান বৃহষ্পতিবার বিমান বাহিনী ঘাঁটি বাশারের ফ্লাইট সেফটি ইনস্টিটিউটে অনুষ্ঠিত হয়। সহকারি বিমান বাহিনী প্রধান (পরিচালন) এয়ার ভাইস মার্শাল এম সানাউল হক অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন।
আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোর্সে সেরা নৈপূণ্যের জন্য পাকিস্তান বিমান বাহিনীর স্কোয়াড্রন লীডার মোহাম্মাদ ফাইয়াজ আহ্মেদ কামার, জিডি(পি), বিমান বাহিনী প্রধানের ট্রফি লাভ করেন। সফলতার সাথে প্রশিক্ষণ সমাপ্তির জন্য প্রধান অতিথি ফ্লাইট সেফটি ইনস্টিটিউটের অধিনায়ক এবং অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের অভিনন্দন জানান। এর আগে ইনস্টিটিউটের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন মো. এনামুল হক তার স্বাগত ভাষণে এ কোসের্র ওপর সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন। কোর্সে বাংলাদেশ বিমান বাহিনীর ৮ জন, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, ভারতীয় বিমান বাহিনী, পাকিস্তান বিমান বাহিনী, রাজকীয় মালয়েশিয়ান বিমান বাহিনী ও যুক্তরাষ্ট্র বিমান বাহিনীর ১ জন করে, রাজকীয় জর্দান বিমান বাহিনীর ৪ জন এবং শ্রীলংকান বিমান বাহিনীর ২ কর্মকর্তাসহ ২০ জন প্রশিক্ষণার্থী কর্মকর্তা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা ও বিদেশী মিশনের উদ্ধর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অফিসার্স কোর্সের সনদ বিতরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ