Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে সংঘর্ষে আহত ১৭

ঠাকুরগাঁও সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

জমি বিরোধে জেরে ঠাকুরগাঁওয়ে দুুগ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের কমপক্ষে ১৭ জন আহত হয়ে আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পুলিশ। পুলিশ ও আহতের পরিবারের লোকজন জানান, গতকাল রোববার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের মাদারগঞ্জে জমি বিরোধের জেরে ধান কাটাকে কেন্দ্র করে হানিফ ও আফাজের সাথে কথা কাটা কাটি হয়। এসময় উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে কমপক্ষে ১৭ জন আহত হলে তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে পরিবারের লোকজন ও স্থানীয়রা। এসময় কর্তব্যরত চিকিৎসক গুরুতর অবস্থায় এদের মধ্যে ৬জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

আহতরা হলেন, মাদারগঞ্জ এলাকার আনিসুর, আফাজ উদ্দিন, আবু হানিফ, আকবর আলী, শামসুল,আসাদুল, মোছা. সাহিতুন, মিতু, পারুল, মনোয়ারা, গোলাপি, লিলিসহ ১৭ জন। এ বিষয়ে সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, আমরা বিষয়টি তদন্ত করছি। মামলার জন্য অভিযুক্তরা থানায় এসেছে, মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ