Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে নেশাগ্রস্ত পুত্রের হাতে পিতা খুন

চৌদ্দগ্রাম(কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৮, ২:৫৫ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে নেশাগ্রস্ত পুত্রের লাঠির আঘাতে পিতার মৃত্যু হয়েছে। নিহতের নাম আবদুস সাত্তার প্রকাশ মাইনু মিয়া(৬২)। গতকাল রোববার সকালে উপজেলার উজিরপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘাতক ছেলে ফরহাদ হোসেনকে আটক শেষে পুলিশের নিকট সোপর্দ করেছে জনতা। পুলিশ লাশটি উদ্ধার শেষে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার পরিদর্শক তদন্ত শুভ রঞ্জন চাকমা বলেন, পারিবারিক বিরোধ নিয়ে কথা কাটাকাটির জের ধরে রোববার সকালে নেশাগ্রস্ত ছেলে স্বাস্থ সহকারী ফরহাদ হোসেন তার পিতা আবদুস সাত্তার মাইনু মিয়ার মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মাইনু মিয়ার মৃত্যু হয়। স্থানীয়রা ঘাতক ছেলে ফরহাদ হোসেনকে আটকে রাখে। খবর পেয়ে পুলিশ সুরতাল রিপোর্ট শেষে লাশটি উদ্ধার ও ঘাতক ছেলে ফরহাদকে আটক করে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
স্থানীয় সুত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ফরহাদ হোসেন মাদকাসক্ত হয়ে পরিবারের সদস্যদের উপর অত্যাচার করছিল। কয়েকমাস আগে তাকে মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে চিকিৎসাও দেয়া হয়েছে। মাঝে মাঝে সে উল্টোপাল্টা কাজ করে থাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিতা খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ