Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

দু’জনের সম্মতি ছিল বলে আকবরের দাবি নাকচ পল্লবীর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ৭:১৮ পিএম

দু’জনের সম্মতিতেই সম্পর্ক হয়েছিল বলে এমজে আকবরের করা দাবী অস্বীকার করেছেন যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক পল্লবী। জোর জবরদস্তি, ক্ষমতার অপব্যবহার করে যে সম্পর্ক গডে় ওঠে, তাতে কখনও দু’পক্ষের সম্মতি থাকতে পারে না বলে এই টুইট বার্তায় দাবি করেছেন তিনি।

শুক্রবার মার্কিন সংবাদপত্র ‘দ্য ওয়াশিংটন পোস্ট’ তার একটি সাক্ষাৎকার প্রকাশিত হয়। সেখানে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন তিনি। কিন্তু অভিযোগ অস্বীকার করেন আকবর। তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠেছিল এবং দু’জনের সম্মতিতেই সবকিছু ঘটেছিল বলে পাল্টা দাবি করেন তিনি। তাতে সম্মতি দেন তার স্ত্রীও।

শুক্রবার রাতে টুইট করে তাদের সেই দাবি নাকচ করেন পল্লবী। তিনি লেখেন, “কোথায় আমার এবং বাকি মহিলাদের প্রতি নিজের অপরাধ স্বীকার করবেন, তা নয় বিখ্যাত যৌন নির্যাতনকারীর মতোই আচরণ করছেন উনি। দু’পক্ষের সম্মতিতে সবকিছু ঘটেছিল বলে প্রমাণ করতে চাইছেন। জোর খাটিয়ে, ক্ষমতার অপব্যবহার করে যে সম্পর্ক গড়ে ওঠে, তা কখনও সম্মতিসূচক হতে পারে না। এখনও পর্যন্ত যা বলেছি সব সত্য। লড়াই চালিয়ে যাব আমি, যাতে তার হাতে নির্যাতিত অন্যরাও এগিয়ে আসতে পারেন।”

প্রায় দু’দশক আগে আকবরের তত্ত্বাবধানে ‘দ্য এশিয়ান এজ’ সংবাদপত্রে চাকরি করতেন পল্লবী। সেখানে আকবর বারবার তার ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেন এবং ধর্ষণ পর্যন্ত করেন বলে অভিযোগ করেছেন তিনি। তবে এমজে আকবরের দাবি, বিবাহিত হওয়া সত্ত্বেও পল্লবীর সঙ্গে সম্পর্কে লিপ্ত হয়েছিলেন তিনি। দু’জনের সম্মতিতেই সবকিছু ঘটেছিল। পল্লবীর সঙ্গে স্বামীর সম্পর্কের কথা মেনে নিয়েছেন তার স্ত্রী মল্লিকা আকবরও।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাকচ পল্লবীর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ