Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রবাসে দেশের সম্মান বৃদ্ধিতে সাংবাদিকদের ভূমিকা গুরুত্বপূর্ণ

-আমিরাতে প্রবাসী সাংবাদিক নেতৃবৃন্দ

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

প্রবাসে দেশের সম্মান বৃদ্ধিতে সাংবাদিকদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। তাই আরব আমিরাতে অবস্থানরত প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের একই প্লাটফর্মে থেকে কাজ করতে হবে। গত বৃহস্পতিবার রাতে শারজাহস্থ হুদাইবিয়া রেস্টুরেন্টে প্রবাসী সাংবাদিক সমিতি(প্রসাস)-এর উদ্যোগে আয়োজিত এক জরুরি সভায় সাংবাদিক নেতৃবৃন্দ একথা বলেন।
প্রসাসের প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ আবছার তৈয়বীর সভাপতিত্বে ও বাংলা টিভি প্রতিনিধি এম. আব্দুল মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সমিতি শারজাহ শাখার সভাপতি হাজী শরাফত আলী, প্রধান বক্তা ছিলেন সৈয়দ আহাদ ফাউন্ডেশনের সভাপতি মোস্তাফা মাহমুদ চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন-বিশিষ্ট কমিউনিটি নেতা কাজী মুহাম্মদ আলী ও মুহাম্মদ আনসারুল হক আনসার। সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, প্রসাসের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও ইটিভির আমিরাত প্রতিনিধি সাইফুল ইসলাম তালুকদার, আরটিভি প্রতিনিধি মাহাবুব হাসান হৃদয়, ৭১ টিভি প্রতিনিধি লুৎফুর রহমান, এশিয়ান টিভি প্রতিনিধি গিয়াসউদ্দীন সিকদার, কে টিভির প্রতিনিধি নূরুল্লাহ খান শাহজাহান, বায়ান্ন বাংলার প্রতিনিধি তিসা সেন, কবি ওবায়দুল হক, মোহাম্মদ মইনুল হোসাইন, শামীম চৌধুরী, শাহিনুর রহমান, বশিরুজ্জামান, মোহাম্মদ শাহাজাহান, আরিফ সিকদার পাপ্পি, আমিনুল হক, মোহাম্মদ মাহাবুবুর রহমান, মোহাম্মদ মেহেদি প্রমুখ। সভায় বক্তারা আরো বলেন, ২০০২ সাল থেকে দীর্ঘ ১৬ বছর ধরে সংবাদিকদের এ সংগঠন প্রবাসী বাংলাদেশীদের জীবন-মান উন্নয়নে এবং কমিউনিটির সেবায় কাজ করে যাচ্ছে। সভায় সকল ভেদাভেদ ভুলে প্রসাসের ছায়াতলে সবাই একতাবদ্ধ হয়ে আগামী দিনেও আরো বলিষ্ঠ ভূমিকা রাখতে আমিরাতে অবস্থানরত সকল প্রবাসী সাংবাদিকদের প্রতি আহবান জানানো হয়। শেষে আমিরাত ও বাংলাদেশের সুখ-সমৃদ্ধি এবং প্রবাসী বাংলাদেশীদের জীবনমানের উন্নতি কামনা ও প্রসাসের প্রধান পৃষ্ঠপোষক ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ