Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আজ ময়মনসিংহ যাচ্ছেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ১১:২৪ এএম

ময়মনসিংহ বিভাগের চারটি জেলায় ১৯৬টি মেগা প্রকল্প উদ্বোধন করতে আজ ময়মনসিংহ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রকল্পগুলোর মধ্যে রয়েছে- ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, একাডেমিক ভবন, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, আধুনিক স্টেডিয়াম, অডিটোরিয়াম, বিদ্যুৎ উপকেন্দ্র, বড় বড় সেতু ও সড়ক এবং আইটি পার্ক।

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান সাংবাদিকদের জানান, ময়মনসিংহ বিভাগের চার জেলার ১০১টি প্রকল্পের উদ্বোধন ও ৯৪টি প্রকল্পের ভিত্তিপ্রস্তরসহ মোট ১৯৬টি প্রকল্পের ফলক উন্মোচন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যে ময়মনসিংহে ৩১টি, নেত্রকোনায় ১৯টি, জামালপুরে ছয়টি ও শেরপুরে ৪৫টি প্রকল্পের উদ্বোধন করা হবে। এ ছাড়া ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে ১০টি, ময়মনসিংহ জেলায় ৩৪টি, নেত্রকোনায় ১৭টি, জামালপুরে ১৯টি ও শেরপুরে ১৪টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে।

এদিকে, প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে বিভাগীয় শহরে সাজসাজ রব এবং উৎসবের আমেজ বিরাজ করছে। পোস্টার-ব্যানার, ফেস্টুন, তোরণে ছেয়ে গেছে শহরের রাস্তাঘাট ও দেয়াল। তাঁকে প্রাণঢালা শুভেচ্ছা, আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাতে দলীয় নেতাকর্মীসহ উন্মুখ হয়ে আছেন ময়মনসিংবাসী।

আজ বিকেল সাড়ে ৩টায় ঐতিহাসিক সার্কিট হাউস মাঠে চার জেলার ১৯৫টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধনী নামফলক উন্মোচন করবেন প্রধানমন্ত্রী। এরপর জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত সার্কিট হাউস মাঠে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনসভায় সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা। জনসভায় কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দও বক্তৃতা করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ